adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষকের আলমারি থেকে বিবস্ত্র অবস্থায় ছাত্রী উদ্ধার

1439402306ডেস্ক রিপোর্টঃ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের বাসার আলমিরাতে থাকার কথা কাপড় চোপড় আর মূল্যবান জিনিস পত্র। কিন্তু সেই আলমিরাতেই পাওয়া গেলো ‘জীবন্ত পুতুল’! এই পুতুল বাজার থেকে ক্রয় করা কোন পুতুল নয়। বরং এই পুতুল হলো ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১০-১১ শিক্ষাবর্ষের ছাত্রী সাবিরা সুলতানা পুতুল। 

এদিকে শিক্ষকের  আলমারি থেকে বিবস্ত্র অবস্থায় ছাত্রী উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে ক্যাম্পাসে যেমন চলছে তোলপাড়, তেমনি এনিয়ে সর্বমহলে চলছে ক্ষোভ আর ধিক্কার।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেলে ঝিনাইদহ শহরের সিটি কলেজের সামনে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষক আবদুল হালিমের  বাড়িতে একই বিভাগের ছাত্রী সাবিরা সুলতানা পুতুল প্রবেশ করে। এর কিছুক্ষণ পর স্থানীয় যুবকদের একটি গ্রুপ ওই বাসার দরজায় কড়া নাড়ে। দীর্ঘক্ষণ দরজায় শব্দ করার পর শিক্ষক আবদুল হালিম দরজা খুলে দেন। এ সময় তারা বাড়িতে যে মেয়েটি প্রবেশ করেছে সে কোথায় তা জানতে চায়। কিন্তু আবদুল হালিম বাসায় কোনো মেয়ে থাকার কথা অস্বীকার করে। এ সময় বিষয়টি নিয়ে উভয়পক্ষ বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ার একপর্যায়ে আলমারিতে কিছু একটা নড়ে ওঠে। ওই যুবকরা তালাবদ্ধ আলমারিতে আঘাত করলে ভেতর থেকে নারী কন্ঠের আর্তনাদ ভেসে আসে। পরবর্তীতে তালা খোলা হলে আলমারিতে থেকে প্রায় বিবস্ত্র পুতুল বের হয়ে আসে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া