adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরিয়ায় ভেঙে পড়ল যুদ্ধ বিমান, মৃত ৩১

1438616337আন্তর্জাতিক ডেস্কঃ সিরিয়ার যুদ্ধ বিমান ভেঙে পড়ল শহরের বাজারে। উত্তর পশ্চিম সিরিয়ার আরিহা শহরে দিনের ব্যস্ত সময়ে এই বিমান দুর্ঘটনায় নিহত ৩১ জন। আহত কমপক্ষে ১২। বিমানটি ভেঙে পড়ে সাততলা বিল্ডিংয়ের পাশে। এই শহরের দখল সরকার বিরোধীদের হাতে। যুদ্ধ বিমান থেকে বোমা ছোড়ার পরই সেটি ভেঙে পড়ে বলে মনে করা হচ্ছ।

কী কারণে এই যুদ্ধ বিমানটি শহরের একেবারে ব্যস্ত বাজারে ভেঙে পড়ল তা নিয়ে ধন্দ রয়েছে। তবে কেউ কেউ বলছেন, গুলি করার পরই যুদ্ধবিমানটি ভেঙে পড়ে। যদিও প্রশাসনের পক্ষ থেকে এমন খবরের সত্যতা স্বীকার করা হয়নি।

এদিকে, চলছিল বায়ু-সেনার মহড়া। আচমকাই ভেঙে পড়ল শো-এ অংশ নেওয়া একটি সামরিক হেলিকপ্টার। দুর্ঘটনায় পাইলটের মৃত্যু হয়েছে। হেলিকপ্টারটি মাটিতে আছড়ে পড়ার আগে লাফ দিয়ে প্রাণে বেঁচেছেন কো-পাইলট। ঘটনাটি ঘটেছে মস্কোর রিয়াজান অঞ্চলে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন স্টান্ট দেখানোর সময় আচমকাই একদিকে হেলে পড়ে MI 28 হেলিকপ্টারটি। তারপরই নিয়ন্ত্রণ হারিয়ে পড়তে থাকে মাটির দিকে। মাটিতে আছড়ে পড়তেই হেলিকপ্টারটিতে আগুন ধরে যায়। যান্ত্রিক ত্রুটিতেই ঘটেছে দুর্ঘটনা। জানিয়েছেন সেকেন্ড পাইলট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া