২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

শয়তানেরা চলে গেলে বিএনপি ভাঙবে নাঃ মেজর (অব.) মো. আখতারুজ্জামান

aktruljaman-1সরকারের একটি মহল বিএনপি ভাঙতে তৎপর তার আলামত ইতিমধ্যেই দৃশ্যমান। বর্তমান জগাখিচুড়ি সরকারে অনেক দলছুট দলভাঙা নেতা মন্ত্রী আছেন যারা সবসময়ই ভাঙা-গড়ার ষড়যন্ত্রে লিপ্ত থাকেন। ওই ষড়যন্ত্রকারীদের মূল লক্ষ্য হলো আরও বেশি দলছুটদের নিয়ে এসে সরকারের রাজনৈতিক ভারসাম্যটি নষ্ট করে দেয়া।

বিভিন্ন দল থেকে আসা এই মন্ত্রীদের অতীত পর্যালোচনা করলে দেখা যাবে ওরা সবাই কোনো না কোনো সময় আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুবিরোধী রাজনীতি করেছেন। এই দলছুট মন্ত্রীদের সঙ্গে সরকারের মূল দলের বা অঙ্গ সংগঠনের নেতাদের খুব একটা সম্পর্ক নেই। এই দলছুট মন্ত্রীরা সরকারে খুব প্রভাবশালী হলেও মাঠে ময়দানে বা রাজনীতিতে তাদের কোনো প্রভাব নেই। বিরোধীদলের বিরুদ্ধে বড় বড় বক্তৃতা দিলেও বিরোধীদলের নেতাকর্মীদের সঙ্গে তাদের মিল মহব্বত অনেক বেশি। তাই সব সময় এই দলছুট মন্ত্রীদের মুখে শোনা যাবে বিএনপি ভেঙে যাচ্ছে, জামায়াত ভেঙে যাছে, মন্ত্রিপরিষদ রদবদল হছে, অমুক মন্ত্রী বাদ পড়ছেন, অমুক নতুন মন্ত্রী হচ্ছেন।

ওই দলছুট মন্ত্রী-নেতারা সব সময় খালেদা জিয়া ও তারেককে গালাগালি করবেন। খালেদা জিয়ার জেল হবে, খালেদা জিয়াকে কাশিমপুর জেলে পাঠানো হবে, তারেক রহমানকে ধরে দেশে নিয়ে আসবে, তারেক রহমানের ফাঁসি হবে ইত্যাদি বড় বড় বক্তৃতা-বিবৃতি দিয়ে বেড়াবেন। দল ভাঙার আষাঢ়ে গল্প করে মিডিয়াকে মাতিয়ে রাখবে এই দুর্নীতিবাজ দলছুট মন্ত্রী ও কালো বিড়াল মার্কা নেতারা।

লেখক: সাবেক সংসদ সদস্য।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৫
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   আগষ্ট »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া