২৭শে আগস্ট, ২০১৯ ইং | ১২ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

তরুণীকে মাইক্রোবাসের ভিতর গণধর্ষণের আলামত মিলেছে

Dhaka_medical1432361823নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে চলন্ত মাইক্রোবাসে গারো তরুণীকে (২২) গণধর্ষণের আলামত মিলেছে তার স্বাস্থ্য পরীক্ষায়।
 
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক মেডিসিনের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. হাবিবুজ্জামান চৌধুরী  এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, স্বাস্থ্য পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। এক সপ্তাহের মধ্যে এ বিষয়ে পূর্ণাঙ্গ প্রতিবেদন প্রদান করা হবে।
 
এর আগে শনিবার বেলা সোয়া ১১টার সময় রাজধানীর খিলগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে তাকে ঢামেকে নেওয়া হয়ে। সেখানে ফরেনসিক বিভাগে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়।
 
গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় ২২ বছর বয়সি উপজাতীয় ওই তরুণীকে গণধর্ষণ করে দুর্বৃত্তরা।
 
জানা গেছে, ওই তরুণী যমুনা ফিউচার পার্কের একটি শোরুমে বিক্রয় বিভাগে কাজ করেন। বৃহস্পতিবার রাতে কাজ শেষে বাসায় ফিরতে গাড়ির জন্য কুড়িলে অপেক্ষা করছিলেন। এ সময় হঠাত পাঁচজন দুর্বৃত্ত মাইক্রোবাসে করে এসে জোরপূর্বক তাকে তুলে নিয়ে যায়। এর পরে মাইক্রোবাসেই পালাক্রমে ধর্ষণ করে উত্তরার জসীমউদদীন রোড এলাকায় ফেলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় সেখান থেকে বাসায় ফেরেন। পরে শুক্রবার এ ঘটনায় ভাটারা থানায় উপস্থিত হয়ে মামলা দায়ের করেন ওই তরুণী।
 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া