১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

পুলিশ সার্জেন্টের কাছে জাবি শিক্ষক শারীরিকভাবে লাঞ্ছিত

জাবি শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করলো পুলিশ সার্জেন্টনিজস্ব প্রতিবেদক : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করলো পুলিশ সার্জেন্ট। পুলিশের মারধরের শিকার বিশ্ববিদালয়ের গণমাধ্যম ও সাংবাদিকতা বিভাগের সহকারি অধ্যাপক রাকিব আহমেদ।
শনিবার রাত ১০টার দিকে উত্তরার হাউস বিল্ডিং এলাকায় এ ঘটনা ঘটে। তবে উল্টো পথে গাড়ি নিয়ে সড়কে চলাচল করতে গিয়ে পুলিশের সাথে বাক-বিতণ্ডা হয় বলে দাবি করেছে পুলিশ।

রাকিব আহমেদ বলেন, শনিবার ১০টার দিকে সিলেট যাওয়ার জন্য তিনি তার মা-বাবাকে নিয়ে ব্যক্তিগত গাড়িযোগে বিমানবন্দর রেলস্টেশনে যাচ্ছিলেন। উত্তরা হাউস বিল্ডিং এলাকায় পৌঁছালে ইমরান নামে ট্রাফিক পুলিশের একজন  সার্জেন্ট গাড়ি থামিয়ে কাগজপত্র দেখেন।

কাগজপত্র হাতে নেওয়ার পর সার্জেন্ট ইমরান গাড়ি জব্দ করা হবে জানান। এমন পরিস্থিতিতে রাকিব তাকে অনুরোধ করে জানান, তিনি মা-বাবাসহ সিলেট যাচ্ছেন। ট্রেন ১০টা ২০ মিনিটে। তিনি ওই কর্মকর্তাকে গাড়ির কাগজপত্র রেখে দিয়ে তাদের রেলস্টেশন পর্যন্ত যাওয়ার সুযোগ করে দিতে অনুরোধ করেন। এরপরও ওই কর্মকর্তা রাজি হচ্ছিলেন না। পরে তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বলে পরিচয় দিলে ক্ষিপ্ত হয়ে ওঠেন সার্জেন্ট ইমরান। এক পর্যায়ে কর্মকর্তা রাকিবের গলা চেপে ধরেন। তবে উল্টো পথে গাড়ি চালানোয় তাকে (শিক্ষক) জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।
মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) এস এম জাহাঙ্গীর আলম সরকার বলেন, এডিসি ট্রাফিক (নর্থ) মারফত জানতে পারি একজন শিক্ষকের সঙ্গে এক ট্রাফিক সার্জেন্টের ভূল বোঝাবোঝি হয়েছে। পরবর্তীতে বিষয়টি মীমাংসা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া