২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ছাত্রীর সঙ্গে দীর্ঘদিনের অনৈতিক সম্পর্ক – প্রভাষক আটক

ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক : প্রভাষক আটকডেস্ক রিপোর্ট : গাজীপুরে কলেজছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে জেলা শহরের কাজী আজিম উদ্দিন কলেজের এক প্রভাষককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে।
মঙ্গলবার রাতে এবারের এইচএসসি পরীক্ষার্থী ওই ছাত্রীর গ্রামের বাড়িতে যায় তার শিক্ষক আবদুল আলী স্বপন। রাতে কলেজপড়ুয়া মেয়েকে জোরপূর্বক ধর্ষণকালে ডাক চিতকার দিলে স্থানীয় লোকজন এসে লম্পট প্রভাষককে ঘরে আটকে রেখে কালীগঞ্জ থানা পুলিশে খবর দেয়।
বুধবার সকালে কালীগঞ্জ থানার এসআই মো. মনির হোসেন পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে প্রভাষককে আটক করে। পরে কলেজ শিক্ষকের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। মামলার বাদী ওই কলেজছাত্রী নিজেই। তাকে বৃহস্পতিবার গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক আবদুল আলী স্বপনের কাছে প্রাইভেট পড়তো কালীগঞ্জ উপজেলার দরিবাঘুন গ্রামের মেয়ে একই কলেজের এক ছাত্রী। আর সে সুবাদে দুই সন্তানের জনক শিক্ষক আবদুল আলী স্বপন ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘ প্রায় দুবছর ধরে ফুসলিয়ে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে।

আটক হওয়া কলেজ শিক্ষকের স্ত্রী মাহফুজা আক্তার রিমা বলেন, তিনি বিবাহিত এবং দুই সন্তানের জনক। ঘটনা সত্যি হয়ে থাকলে তার বিচার হওয়া উচিত। শিক্ষক-ছাত্রীর এই অনৈতিক সম্পর্কের বিষয়টি গত বছর ১লা ডিসেম্বর প্রথম প্রকাশ পায়। এ নিয়ে তখন কলেজে তোলপাড় সৃষ্টি হয়। পরে ওই ছাত্রীটির পরিবারের লোকজনের কাছে ও কলেজের পরিচালনা পরিষদের সদস্যদের কাছে ক্ষমা চেয়ে রক্ষা পান শিক্ষক আবদুল আলী স্বপন। আটক হওয়া প্রভাষক আবদুল আলীর বাড়ি জেলার শ্রীপুর থানাধীন রাজেন্দ্রপুর গ্রামে। একাধিক বার অনৈতিক কর্মকাণ্ডের দায়ে জনতার হাতে নাজেহাল হয়েছেন আবদুল আলী স্বপন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া