৩১শে আগস্ট, ২০১৯ ইং | ১৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

‘নিরাপত্তা দিতে না পারলে সরে যান’

full_962236176_1430036231নিজস্ব প্রতিবেদক: পহেলা বৈশাখে টিএসসিতে যৌন নিপীড়নকারীদের কঠিন শাস্তি দাবি করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, যারা নিরাপত্তা দিতে পারে না তাদের দায়িত্ব থেকে সরে যাওয়া উচিত।
রোববার বেলা ২টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন শুরু হয়।
বিএনপি প্রধান বলেন, সুস্থ রাজনীতিতে ফিরতে না পারলে আমাদের সমাজ পিছিয়ে পড়বে। দেশের মানুষ গণতন্ত্রপ্রিয়। এই গণতন্ত্রের জন্য মানুষ বারবার রক্ত দিয়েছে। কিন্তু দেশের গণতন্ত্রকে আজ হত্যা করা হয়েছে।
তিনি বলেন, নির্বাচনমুখী দল হিসেব জনগণের প্রতিনিধি নির্বাচনের প্রক্রিয়ায় অংশগ্রহণে আমরা বিশ্বাসী। এটা সরকার, নির্বাচন কমিশন ও প্রশাসনের জন্য টেস্ট কেস।
তিন সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীদের ভোট দিয়ে নীরব প্রতিশোধ নেওয়ার আহ্বান জানান তিনি।
তিনি বলেছেন, টাকা নেবেন, কিন্তু বিবেক অনুযায়ী ভোট দেবেন। ২৮ এপ্রিল নীরব ভোট বিপ্লব ঘটাতে হবে।
আন্দোলনের কর্মসূচি সামনে রেখে গত ৩ জানুয়ারি থেকে একটানা ৯২ দিন গুলশান কার্যালয়ে অবস্থানের পর এই প্রথম আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমের মুখোমুখি হলেন খালেদা জিয়া। কার্যালয়ে অবস্থানকালে গত ১৩ মার্চ সংবাদ সম্মেলন করেছিলেন তিনি।
৫ জানুয়ারি কার্যালয় থেকে বাসায় ফেরার পর গত সপ্তাহজুড়ে ঢাকায় ভোটের প্রচারে নামেন খালেদা জিয়া। এর মধ্যে তিন দিন হামলার মুখেও পড়েন তিনি।
সংবাদ সম্মেলনে আরো ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, নজরুল ইসলাম খান, ‘আদর্শ ঢাকা আন্দোলন’ আহ্বায়ক অধ্যাপক এমাজউদ্দিন আহমেদসহ ২০ দলের নেতারা।

 
 
 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৫
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ   মে »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া