২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

রাজাপুরে ব্যবসা প্রতিষ্ঠান পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

full_1200595140_1426325211ডেস্ক রিপোর্টঃ কার যুবক পলাশ মৃধা নিজের বেকারত্ব দূর করতে ইলেকট্রনিক্সের কাজ শেখেন। পাশাপাশি লক্ষাধিক টাকা ঋণ নিয়ে গড়ে তোলেন একটি ব্যবসা প্রতিষ্ঠান। সেই দোকানের মালামাল দিয়েই ব্যবসার পাশাপাশি বিদ্যুতের কাজ করেন। 
স্বপ্ন দেখেন অসুস্থ বাবার পাশে দাড়িয়ে বেকারত্ব দূর করে সংসারে স্বচ্ছলতার। কিন্তু স্থানীয় দ্বন্দের আগুনে ব্যবসা প্রতিষ্ঠানের পাশাপাশি তার স্বপ্নও পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার গভীর রাতে ঝালকাঠির রাজাপুরের পুখরিজানা গ্রামের মিলবাড়ি বাজারে পলাশের ব্যবসা প্রতিষ্ঠান আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে পলাশ ইলেকট্রনিক্স নামে ওই ব্যবসা প্রতিষ্ঠানে চার লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। 
প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত তিনটার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা পুখরিজানার মিলবাড়ি বাজারের পলাশ ইলেকট্রনিক্সের দোকানে আগুন ধরিয়ে দেয়। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার আগেই সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। খবর শুনে রাজাপুর থানার সেকেন্ড অফিসার মাইনুল ইসলাম ও এসআই আ. কাউয়ুম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
দোকান মালিক পলাশ মৃধা জানায়, স্থানীয় ছাত্রলীগ নেতা সরোয়ার শরীফ, সুমন হাওলাদার, সাদ্দাম হাওলাদার, শহীদ শরীফ, পলাশ হোসেন, খায়রুল ইসলাম, নাজমুল, বাবুর সঙ্গে তার কথা কাটাকাটির জেরে তারা দোকান ছেড়ে যাওয়ার হুমকি দেয়। এর পরেই স্থানীয় ছাত্রলীগের ওই নেতা-কর্মীরা একত্রিত হয়ে তার দোকানে আগুন দিয়ে সব মালামাল পুড়িয়ে দিয়েছে বলে তার অভিযোগ। তিনি এ ঘটনায় রাজাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
রাজাপুর থানার ওসি মাসুদুজ্জামান বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।’

 
 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া