২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

টাঙ্গাইলে যুবকের পুরুষাঙ্গ কর্তন

news_img (1)ডেস্ক রিপোর্টঃ  টাঙ্গাইল  জেলার মির্জাপুরে শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করলে মাসুদ রানা (২৫) নামে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে এক তরুণী। 

মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার গোড়াই ইউনিয়নের সোহাগপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মাসুদের বাড়ি জামালপুর জেলা সদরের নারায়ণপুর গ্রামে। তিনি মির্জাপুর উপজেলার ধেরুকায় অবস্থিত নাসির গ্লাস ফ্যাক্টরিতে স্টোর কিপার হিসেবে কর্মরত।

জানা যায়, কুপ্রস্তাব দেয়ায় ক্ষিপ্ত হয়ে ঐ যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে ঐ তরুণী। তরুণীর বাড়ি গাইবান্ধা জেলায়। তিনি দীর্ঘদীন ধরে উপজেলার সোহাগপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

স্থানীয়রা জানান, মাসুদ দীর্ঘদীন ধরে ঐ তরুণীকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। একপর্যায়ে মঙ্গলবার রাতে ওই তরুণী কৌশলে মাসুদ রানাকে ধেরুয়া এলাকার নিরিবিলি হোটেলে আসতে বলেন। কথামত মাসুদ সেখানে আসেন। পরে মাসুদ ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করলে তরুণী ক্ষিপ্ত হয়ে ব্লেড দিয়ে তার পুরুষাঙ্গ কেটে দেয়। পরে গুরুতর অবস্থায় মাসুদকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের সার্জারি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মোস্তাকিম বলেন, ব্লেড জাতীয় ধারালো কিছু দিয়ে পুরুষাঙ্গ কাটা হয়েছে। তবে অপারেশনের পর তার অবস্থা শঙ্কামুক্ত।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৫
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি   মার্চ »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া