২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা সদরে ১৪৪ ধারা

10846305_783422921752325_4113461705765593283_nডেস্ক রিপোর্ট: জেলার ধর্মপাশা উপজেলা সদরে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। সোমবার সন্ধ্যা ৬ পর্যন্ত এ নির্দেশ অব্যাহত থাকবে বলে জানা গেছে।

রবিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম ১৪৪ ধারা জারি করেন।

উল্লেখ্য বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক ডা. রফিক চৌধুরী সোমাবার সকাল ১০টা থেকে ৩৫ কিলোমিটার গণ পদযাত্রা কর্মসূচির আয়োজন করা কথা ছিল। এই উপলক্ষে উপজেলা বিএনপি, ছাত্রদল যুবদল, স্বেচ্ছাসেবকদল কৃষকদল শ্রমিকদল ও বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা গণপদযাত্রা ব্যাপক গণসংযোগ করে।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কিবরিয়া বলেন, নাশকতার আশঙ্কায় ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার স্বার্থে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ১৪৪ ধারা জারি করেন। 

ফলে ধর্মপাশায় সকল প্রকার মিছিল সমাবশে গণ জমায়েতসহ সব রাজনৈতিক কার্যক্রম ভোর ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নিষিদ্ধ থাকবে। 

ইতোমধ্যে ধর্মপাশা সদরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। যেকোন ধরনের নাশকতা প্রতিরোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সজাগ দৃষ্টি রাখবে। 

এদিকে ১৪৪ ধারা প্রসঙ্গে বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক ডা. রফিক চৌধুরী সরকার বলেন, ‘আমাদের শান্তিপূর্ণ কর্মসুচি পালনে বাধা দিতে অন্যায় ভাবে ১৪৪ ধারা জারি করেছে। ২০ দল অহিংস ও শান্তিপূর্ণ প্রকৃয়ায় কর্মসূচি পালন করবে।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৫
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি   মার্চ »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া