২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

দিনাজপুরে দোকান মালিকদের মানববন্ধন

full_1678016433_1422866346ডেস্ক রিপোর্ট : দিনাজপুর জেলা দোকান মালিক ব্যবসায়ী সমিতির আয়োজনে মালিকদের শান্তিপূর্ণভাবে ব্যবসা করার সুযোগ দেওয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
লিলিরমোড় হতে ষ্টেশন পর্যন্ত সোমবার বেলা ১১টায় দিনাজপুর জেলা দোকান মালিক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জহির শাহ এর নেতৃত্বে মানববন্ধন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি মো. মোফাজ্জল হোসেন, শ্যামল কুমার ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, জহির খান, সাংগঠনিক সম্পাদক শাহ আলম শাহী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সাকেদুল ইসলাম স্বাধীন, দফতর সম্পাদক মো. লিটন, নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম, আসাদুজ্জামান আসাদ, মাজেদুর রহমান দুলাল, একরামুল হক ভোলা, মনিরুজ্জামান ডাবলু, লিয়াকত আলী ও মো. বুলবুল।
বক্তারা বলেন, আজ দেশের সাধারণ জনগণ দারুণভাবে মর্মাহত ও বেদনাগ্রন্থ। ভবিষ্যত নিয়ে চরম আতঙ্ক, ভীতি, হতাশা ও নিরাপত্তা হীনতার মধ্যে বসাবাস করছে। ব্যবসায়ীরা আজ অনিরাপত্তায় দিন কাটাচ্ছে। হরতাল-অবরোধের কারণে ব্যবসায়ীরা নিজেদের পুঁজি ভেঙে খাচ্ছে।
আমরা সঙ্ঘাত ও সহিংসতা চাই না। চাই শান্তি, নিরাপত্তা ও স্বাভাবিকভাবে বেঁচে থাকার অধিকার। তাই আমাদের অনুরোধ অবিলম্বে এই সব অরাজকতা বন্ধ করে দোকান মালিকদের শান্তিপূর্ণভাবে ব্যবসা করার সুযোগ দেওয়া হোক। মানববন্ধন কর্মসূচীতে দোকান মালিক, ব্যবসায়ী ও কর্মচারীরা অংশগ্রহণ করে।

 
 
 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৫
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি   মার্চ »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া