২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

পেট্রোলবোমায় নির্মাণ শ্রমিক দগ্ধ

news_imgডেস্ক রিপোর্টঃ ফেনীতে অবরোধকারীদের পেট্রোলবোমা হামলায় এক নির্মাণ শ্রমিক দগ্ধ হয়েছেন। নওশাদ (৪০) নামে ওই নির্মাণ শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তির জন্য পাঠানো হয়েছে। দগ্ধ নওশাদের বাড়ি ফেনী সদরের শান্তি কোম্পানি রোড এলাকায়।

বুধবার রাত ১০টার দিকে ফেনী সদরের কালিপাল এলাকায় অবরোধকারীরা একটি সিএনজি চালিত অটোরিকশায় পেট্রোলবোমা ছুড়লে নওশাদ অগ্নিদগ্ধ হন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাত ১০টার দিকে সোনাগাজী উপজেলার ডাকবাংলা এলাকা থেকে কাজ শেষে অটোরিকশাযোগে বাসায় ফিরছিলেন। অটোরিকশাটি কালিপাল এলাকায় আসার পর অবরোধকারীরা তাতে পেট্রোলবোমা হামলা চালায়।

এতে অটোরিকশায় থাকা নওশের দগ্ধ হন। তার মুখমন্ডল ও হাতসহ দেহের বিভিন্ন অংশ পুড়ে যায়। তাকে প্রথমে ফেনী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তির উদ্দেশ্যে পাঠিয়ে দেওয়া হয়।

ফেনী থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মো. মাহবুব মোরশেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর পুলিশ নওশাদকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে বলেও তিনি জানান

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া