২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

‘খালেদা জিয়া বোমাবাজদের নেত্রী’

news_imgডেস্ক রিপোর্টঃ কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বেগম খালেদা জিয়া ক্রিমিনাল ও বোমাবাজদের নেত্রী। খালেদা জিয়া হরতাল ও অবরোধের নামে ভাড়া করা লোক দিয়ে বাসে পেট্রোলবোমা মেরে শিশু হত্যা করান আর মানুষকে আগুনে দগ্ধ করে আনন্দ পান। তিনি কিসের দেশনেত্রী।

শুক্রবার বিকালে শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা রাজলক্ষী উচ্চ বিদ্যালয় মাঠে সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী মাদ্রাসার ৫ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণকালে এক সমাবেশে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় মতিয়া চৌধুরী বলেন, আপনারা কি মনে করেন পুলিশকে আক্রমণ করে, বিজিবিকে ঢিল মেরে একটা সরকারকে যা খুশি তাই করতে পারবেন। শ্রীলঙ্কায় কিন্তু তামিল টাইগাররা শেষ পর্যন্ত জয়লাভ করেনি। সুতরাং সন্ত্রাস ছেড়ে রাজনীতির পথে আসুন। অসত্য হারবে, সত্যের জয় হবে। মিথ্যা পরাজিত হবে।

এদিন মন্ত্রী নকলা উপজেলার ১২০টি প্রাথমিক বিদ্যালয়ের ১ হাজার ২শ’ মেধাবী শিক্ষার্থী ও ২০টি ইবতেদায়ী মাদ্রাসার ২শ’ শিক্ষার্থীকে এবং নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া, নালিতাবাড়ী ইউনিয়ন ও নালিতাবাড়ী পৌরসভার ৪৯টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৪শ’৯০জন শিক্ষার্থীর মধ্যে শীতের কম্বল বিতরণ করেন।

এসময় তার সাথে জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার মো. মেহেদুল করিম, খামারবাড়ীর উপপরিচালক ড.আব্দুস সালাম, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আল ফারুক ডিউন, আওয়ামী লীগ নেতা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, শফিকুল ইসলাম জিন্নাহ, ফেরদৌস রহমান জুয়েল, জিয়াউল হক, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু সাঈদ মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া