adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নারীর গোপনাঙ্গে বিছুটি পাতা ঘসে নির্যাতন

news_img (1)

আন্তর্জাতিক ডেস্কঃ পশ্চিমবঙ্গ পুলিশের বিরুদ্ধে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক নারী সমর্থকের গোপনাঙ্গে বিছুটি পাতা ঘষে দেয়ার অভিযোগ উঠেছে।

বীরভূম জেলার পাড়ুই থানার পুলিশের বিরুদ্ধে এ অভিযোগ করেছেন ভুক্তভোগী নারীর পরিবার।

পরিবারের দাবি, বিজেপি দলকে সমর্থন করা এবং বিজেপি দলের সদস্য এক আত্মীয়কে বাড়িতে আশ্রয় দেয়ায় তার শরীরের বিভিন্ন জায়গায় ব্লেডের আঘাত করে গোপনাঙ্গে বিছুটি পাতা ঘষে দিয়েছে পুলিশ।

গত বুধবার বীরভূম জেলার পাড়ুইয়ের সাত্তোর গ্রামে দুষ্কৃতিকারীদের বোমার আঘাতে জখম হন বিজেপি সমর্থক শেখ মিঠুন। মিঠু বর্ধমান জেলার পানাগড়ের এক বেসরকারি নার্সিংহোমে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ওই জেলার কলমডাঙায় কাকিমার বাপের বাড়িতে আশ্রয় নেন। শনিবার তার খোঁজে পাড়ুই থানা পুলিশ সেখানে যায়।

অভিযোগে বলা যায়, মিঠুনকে না পেয়ে তার কাকিমাকে পাশের জঙ্গলে তুলে নিয়ে পুলিশ অকথ্য অত্যাচার চালায়। মারধরের পাশাপাশি ব্লেড দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। হাতের তালুর মাংস খুবলে নেয়া হয়। ২২ বছর বয়সী ওই গৃহবধূর গোপনাঙ্গে বিছুটি পাতা ঘষে দেয় পুরুষ পুলিশকর্মীরা।

পরিবারের দাবি, বিজেপি সমর্থক হওয়ার কারণেই এ রকম অত্যাচার চালিয়েছে পুলিশ। রবিবার দুপুরে গুরুতর জখম ওই নারীকে সিউড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া