১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

রবিবার থেকে রাজশাহী বিভাগে ৩৬ ঘণ্টার হারতাল

hortal-234-311x186 ডেস্ক রিপোর্ট: চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের কথিত ‘বন্দুকযুদ্ধে’ ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে রবিবার থেকে রাজশাহী বিভাগের আট জেলায় ৩৬ ঘণ্টার হারতাল ডেকেছে বিএনপি।

বিএনপির কেন্দ্রীয় ক্ষুদ্র ও কুটির শিল্পবিষয়ক সম্পাদক ও রাজশাহীর দায়িত্বপ্রাপ্ত নেতা হারুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার মেজর কামরুজ্জামান পাভেল জানান, অবরোধে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ সড়কে গাড়িতে হামলা ও অগ্নিসংযোগের অভিযোগে বৃহস্পতিবার বিকেলে মতিউর রহমানসহ তিনজনকে আটক করা হয়। এর পর মতিউর রহমানের স্বীকারোক্তি অনুযায়ী রাত সাড়ে ৩টার দিকে তাকে নিয়ে কানসাট এলাকায় অস্ত্র উদ্ধারে যায় র‌্যাব। এ সময় ৪০-৫০ জন লোক র‌্যাবের ওপর হামলা চালায়। তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে ও ককটেল বিস্ফোরণ ঘটায়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় মতিউর রহমান পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি রিভলবার, দুটি এলজি বন্দুক, দুটি ওয়ান শুটারগান, ৫ রাউন্ড গুলি, ১৭টি ককটেল, ১০টি পেট্রোলবোমা ও ৫টি দেশী ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া