adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়া এখন সুস্থ অবরোধ চালিয়ে যাওয়ার আহবান

khaleda_thereport24নিজস্ব প্রতিবেদক : জাতীয়তাবাদী মহিলা দলের জ্যেষ্ঠ সহ-সভাপতি রাবেয়া সিরাজ জানিয়েছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গণতন্ত্র ও ভোটের অধিকার অর্জিত না হওয়া পর্যন্ত পূর্বঘোষিত অবরোধ কর্মসূচি চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি জানান, খালেদা জিয়া এখন আগের চেয়ে সুস্থ আছেন। তার মনোবল দৃঢ় রয়েছে।

রাবেয়া সিরাজ জানান, মহিলা দলের কর্মকাণ্ডে খালেদা জিয়া খুশি। এর আগে, শুকনো খাবার নিয়ে রাবেয়া সিরাজ ও ইয়াসমিন আরা হকের নেতৃত্বে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করে জাতীয়তাবাদী মহিলা দলের দু’টি প্রতিনিধি দল।

মঙ্গলবার দুপুর ১টার দিকে জাতীয়তাবাদী মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি রাবেয়া সিরাজের নেতৃত্বে ৭ সদস্যের একটি প্রতিনিধি দল কার্যালয়ে প্রবেশ করেন।

প্রতিনিধি দলে আরও ছিলেন, রোকসানা খানম মিতু, রহিমা শিকদার, শামীমা আক্তার সাথী, সাবিনা ইয়াসমিন, সেলিনা রউফ ও লাভলী প্রমুখ।

এদিকে, দুপুর ১টা ২৫ মিনিটে শুকনো খাবার নিয়ে সাবেক সংসদ সদস্য ও নির্বাহী কমিটির সদস্য ইয়াসমিন আরা হকের নেতৃত্বে জাতীয়তাবাদী মহিলা দলের আরেকটি প্রতিনিধি দল কার্যালয়ে প্রবেশ করেন।

ওই প্রতিনিধি দলে ইয়াসমিন ছাড়াও আছেন ফারজানা রহমান হোসনা, সাদিয়া হক ও রাশেদা হক মুক্তা প্রমুখ।

এর আগে সোমবার দুপুরে বিভিন্ন ধরনের ফল, শুকনো ও রান্না করা খাবার মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনের নেতৃত্বে ৮ সদস্যের একটি প্রতিনিধি দল খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন।

৩ জানুয়ারি রাত থেকে গুলশানে নিজের রাজনৈতিক কার্যালয়ে ‘অবরুদ্ধ’ আছেন খালেদা জিয়া। ৫ জানুয়ারি বিকেলে তিনি কার্যালয় থেকে বের হতে চাইলে পুলিশি বাধায় পড়েন। ওই দিনই তিনি সারাদেশে অনির্দিষ্টকালের অবরোধের ঘোষণা দেন। কার্যালয়ের সামনে পুলিশের কঠোর নিরাপত্তা বহাল রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া