২৯শে আগস্ট, ২০১৯ ইং | ১৪ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ফেসবুক ও মোবাইল নিষিদ্ধ করতে হবে : সমাজকল্যাণমন্ত্রী

mohosin-1420038122ডেস্ক রিপোর্ট : সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী বলেছেন, ‘বর্তমান আওয়ামী লীগ সরকার হচ্ছে শিক্ষাবান্ধব সরকার। ইতিমধ্যে আওয়ামী লীগ সরকার ১৪ কোটি বই প্রস্তুত করেছে। ১ জানুয়ারি শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হবে সেই বই। তাই শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোনিবেশ করতে হবে।’
তিনি বলেন, ‘স্কুল-কলেজের ছাত্রছাত্রীদের মোবাইল ফোন ব্যবহার করা বন্ধ করতে হবে। কারণ, ছাত্রছাত্রীরা মোবাইলে ও ফেসবুকে প্রেমালাপ নিয়ে ব্যস্ত থাকে। প্রেম করে বিয়ে করে সুখী হওয়া যায় না। ছাত্রছাত্রীদের প্রেমালাপ থেকে বিরত রাখতে ফেসবুক ও মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ করতে হবে।’

বুধবার দুপুরে নবীগঞ্জ উপজেলার বাংলাবাজারস্থ সৈয়দ আজিজ হাবিব উচ্চবিদ্যালয় মাঠে নবীগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে আয়োজিত ষষ্ঠবারের বৃত্তি প্রদান ও স্মরণিকা প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ট্রাস্টের চেয়ারপারসন অনর উদ্দিন জাহিদের সভাপতিত্বে ও শিক্ষিকা মাহজাবিন আক্তার সুমির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবু জাহির, হবিগঞ্জ-১ আসনের সাংসদ এম এ মুনিম চৌধুরী বাবু, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী প্রমুখ। সভায় স্বাগত বক্তব্য রাখেন যুক্তরাজ্য ইউকে ট্রাস্টের প্রাক্তন চেয়ারপারসন সাংবাদিক আবুল কালাম আজাদ ছোটন। এ ছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, নবীগঞ্জ পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জুল ইসলাম চৌধুরী, বিদ্যালয় গভর্নিং বডির সভাপতি ও ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান, লন্ডনপ্রবাসী ব্যারিস্টার আবুল কালাম, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, যুক্তরাজ্য নবীগঞ্জ এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক আবদুল করিম মাসুদ প্রমুখ।

সভা শেষে নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুলের মেধাবী ছাত্রছাত্রীদের মধ্যে এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে নগদ বৃত্তি ও সনদ বিতরণ করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া