২৭শে আগস্ট, ২০১৯ ইং | ১২ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

দুই বছরের শিশুর গুলিতে নারী নিহত

walmart-1419958417আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রে দুই বছরের এক ছেলেশিশুর গুলিতে এক নারী নিহত হয়েছেন। নিজের ভ্যানিটি ব্যাগে থাকা পিস্তলের গুলিতেই ওই নারী মারা যান। দেশটির স্থানীয় সময় মঙ্গলবার বিকেলে ইডাহো অঙ্গরাজ্যের কোটিনাই কাউন্টির হেডেন শহরে ওয়াল-মার্টের শপিং সেন্টারে এ  ঘটনা ঘটে। বিবিসি ও দ্য গার্ডিয়ান অনলাইনের খবরে এ তথ্য জানানো হয়।

জানা যায়, কয়েকজন ছেলেমেয়েকে নিয়ে ওয়াল-মার্টে কেনাকাটা করতে যান ওই নারী। এ সময় তার ভ্যানিটি ব্যাগের মধ্যে হাত ঢুকিয়ে দেয় তার সঙ্গী দুই বছরের এক শিশু। মুহূর্তেই ব্যাগে থাকা পিস্তল থেকে গুলি বের হয় এবং তাতে বিদ্ধ হন ওই নারী।

কোটিনাই কাউন্টির শেরিফের মুখপাত্র স্টু মিলার জানিয়েছেন, ওয়াল-মার্টে কেনাকাটা করতে আসা শিশুদের সঙ্গে ওই নারীর কী সম্পর্ক- তা নিশ্চিত হওয়া যায়নি। তবে যে শিশুর গুলিতে তার মৃত্যু হয়েছে, সে শিশুটি তার ছেলে বলেই ধারণা করছে কর্তৃপক্ষ। 

 

নিহত নারীর পরিচয় প্রকাশ করেনি কোটিনাই কাউন্টি কর্তৃপক্ষ। তবে তার কাছে থাকা পিস্তলটি লাইসেন্স করা- এটি নিশ্চিত করা হয়েছে।

স্টু মিলার জানিয়েছেন, প্রত্যক্ষদর্শী এবং সিসি ক্যামেরার ফুটেজ দেখে মোটামুটি নিশ্চিত হওয়া গেছে, এই হত্যাকান্ড একটি দুর্ঘটনা। শিশুটি ব্যাগে হাত ঢুকিয়ে ভুল করে পিস্তলে চাপ দেওয়ায় তা থেকে গুলি বের হয়। গুলিতে ওই নারী নিহত হওয়ার পর দ্রুত ওয়াল-মার্টের শপিং সেন্টারটি বন্ধ করে দেওয়া হয়।

কোটিনাই কাউন্টির ছোট্ট শহর হেডেন। শহরটিতে ৯ হাজারের মতো মানুষ বাস করে- যাদের অধিকাংশই রক্ষণশীল আমেরিকান।

উল্লেখ্য, গত নভেম্বরে ওকলাহোমায় তিন বছরের শিশুর গুলিতে এক নারী নিহত হন, যিনি ওই শিশুর মা।

 

 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ডিসেম্বর ২০১৪
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর   জানুয়ারি »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া