১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

‘খালেদার এক আহ্বানে সরকার পতন হবে’

সরকারের কাছে কত গুলি আছে দেখবনিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ‘সরকার বিরোধী আন্দোলন আসছে, দেখব এই সরকারের কাছে কত গুলি আছে। আমাদের নেতা-কর্মীরা প্রস্তুত গুলি বুকে নিতে।’
বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে ‘মাওলানা ভাসানীর ৩৮তম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
এ সময় প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে মির্জা আব্বাস বলেন, ‘স্বৈরাচারের খাতায় নাম লেখাবেন না। স্বৈরাচারের পথ থেকে ফিরে আসুন। যতটুকু করেছেন তাতে দেশের মানুষ হয়তো আপনাকে মাফ করে দিবে। অনেক রক্ত লেগে আছে আপনার হাতে। তিনি বলেন, ‘ভাসানীর নাম বাদ দিয়ে ব্রিটিশ আন্দোলন আর শহীদ জিয়ার নাম বাদ দিয়ে স্বাধীনতার ইতিহাস রচনা করা যাবে না। মনে রাখবেন খালেদার এক আহ্বানে সরকার পতন হয়ে যাবে।
আব্বাস জানান, শেখ মুজিবের সাথে ভাসানীর মতের অনেক দ্বিধা ছিল। তারপরও তাকে (শেখ মুজিব) বাঁচানোর জন্য তিনি (ভাসানী) লড়াই করেছেন। তিনি আরো বলেন, ‘মাওলানা ভাসানীর জš§ না হলে অনেক রাজনীতিবিদের জš§ হত না। সংগঠনের সভাপতি জিয়াউল হক মিলুর সভাপতিত্বে অন্যানদের মধ্যে বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামানা দুদু, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সাবেক সাংসদ নূর মোহাম্মদ খান প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া