adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিম্বাবুয়ের বিরুদ্ধে বাংলাদেশের ওয়ানডে দলে নতুন চমক

মাশরাফি ওয়ানডে দলে জুবায়ের-সাব্বিরহুমায়ূন সম্রাট : অধিনায়ক এবং সহ অধিনায়ক আগেই নির্ধারণ করা ছিল। অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং সহ-অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে জিম্বাবুয়ের বিপক্ষে আর কে কে থাকছেন ওয়ানডে দলে সেটাই ছিল জানার অপেক্ষা। অবশেষে বিসিবির নির্বাচক কমিটি ওয়ানডে সিরিজের জন্য যে দল ঘোষণা করেছে সেখানে হালকা চমক রাখা হয়েছে।
টেস্টের পর ওয়ানডে সিরিজেও নাম লেখালেন লেগ স্পিনার জুবায়ের হোসেন লিখন। এছাড়া স্পিনার আরাফাত সানি এবং ব্যাটসম্যান সাব্বির রহমানও সুযোগে পেলেন ওয়ানডে সিরিজে। সঙ্গে থাকছেন বোলিং অ্যাকশন পরীক্ষা করতে চেন্নাই যাওয়া পেসার আল আমিন হোসেনও। নিষেধাজ্ঞা কাটিয়ে টেস্ট সিরিজে ফেরার পর এবার ওয়ানডেতেও দর্শকদের মন ভরাতে ফিরছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।
পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের মধ্যে চট্টগ্রামে অনুষ্ঠিতব্য প্রথম দুটি ওয়ানডের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। সিরিজের বাকি তিন ওয়ানডে অনুষ্ঠিত হবে ঢাকায়। টেস্ট এবং ওয়ানডে ক্রিকেটে আলাদা আলাদা অধিনায়ক নির্বাচন করার পর এটাই বাংলাদেশের প্রথম সিরিজ।
জিম্বাবুয়ের বিপক্ষে ঘোষিত ওয়ানডে দলে লক্ষনীয় বিষয় হচ্ছে, দীর্ঘদিন পর বাদ পড়লেন অলরাউন্ডার নাসির হোসেন। এছাড়া স্পিনার আবদুর রাজ্জাক, পেসার তাসকিন আহমেদ, ব্যাটসম্যান শামসুর রহমান শুভ এবং মোহাম্মদ মিঠুনকেও বাদ দেওয়া হয়েছে।
ওয়ানডে দল:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, ইমরুল কায়েস, আল আমিন হোসেন, রুবেল হোসেন, আরাফাত ও জুবায়ের হোসেন।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া