adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হেলালের বাড়িতে গুলিবর্ষণ

Shohelডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রীর চাচাতো ভাই, বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ হেলাল উদ্দিনের বাড়িতে দুর্বৃত্তরা গুলি বর্ষণ করেছে। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি। বুধবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।
এ দিকে শেখ হেলাল উদ্দিনের ছোট ভাই, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল খুলনায় অবস্থান করছিলেন এদিন। তবে গুলি বর্ষণের সময় বাংলাদেশ জিম্বাবুয়ে ক্রিকেট ম্যাচ উপলক্ষে নগরীর সৌন্দর্য্য বর্ধন ও আলোকসজ্জা পরিদর্শন করছিলেন তিনি। সে কারণে সৌভাগ্যক্রমে তিনি কোনো প্রকার অঘটনের শিকার হননি।
খুলনা মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক হাফেজ মো. শামীম জানান, একটি মোটরসাইকেলে দুইজন এবং অপর একটি মোটরসাইকেলে তিনজন মুখোশধারী দুর্বৃত্ত নগরীর শেরে বাংলা রোডস্থ শেখ সোহেলের নিজেদের বাড়িতে ৫ রাউন্ড গুলি চালায়। এর মধ্যে ১ রাউন্ড গুলি সোহেলের বাড়ির নিচতলার অফিস কক্ষে লাগে। আর একটি গুলি বাড়ির ভেতরে দেয়ালে লাগে। অন্য দুটি গুলি বাড়ির মেইন গেটে লাগে এবং একটি তাজা গুলি উদ্ধার করে পুলিশ।
এ দিকে শেখ সোহেলের বাড়িতে গুলির খবর শুনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের শত শত নেতা-কর্মী সেখানে যান এবং গভীর রাত পর্যন্ত অবস্থান করেন। 
এ ব্যাপারে সোনাডাঙ্গা মডেল থানার ওসি মারুফ আহম্মেদ জানান, প্রধান মন্ত্রীর চাচাতো ভাই ও বিসিবির পরিচালক শেখ সোহেলের শেরে বাংলা রোডস্থ বাড়ির মেইন গেটের বিপরীতে একটি গলি থেকে সন্ত্রাসীরা পিস্তলের ৫ রাউন্ড গুলিবর্ষণ করে। ৪টি গুলি বিস্ফোরিত হয়। একটি অবিস্ফোরিত অবস্থায় উদ্ধার করা হয়। 
গুলিবর্ষণের ঘটনার পরপরই খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিবাস চন্দ্র মাঝিসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া