১৩ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৯শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সাংবাদিক হোসাইন জাকিরকে বাঁচাতে এগিয়ে আসুন

হোসাইন জাকিরনিজস্ব প্রতিবেদক : মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত সাংবাদিক হোসাইন জাকির। উন্নত চিকিতসার জন্য তাকে দেশের বাইরে নিয়ে যাওয়া প্রয়োজন। কিন্তু তার পরিবারের পক্ষে বিদেশ নিয়ে গিয়ে চিকিতসা চালানো সম্ভব নয়। তাই উন্নত চিকিতসার খরচ যোগাতে সরকার, সাংবাদিক সংগঠনের নেতাকর্মীসহ সকলের সহযোগিতা কামনা করেছেন তার পরিবার।
হোসাইন জাকির আজকের পত্রিকার প্রধান প্রতিবেদক। এর আগে দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি ও আলোকিত বাংলাদেশের প্রধান প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন।
শুক্রবার সকালে হোসাইন জাকিরকে রাজধানীর ডেলটা হাসপাতাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তিনি এ  হাসপাতালের সি’ ব্লকের সপ্তম তলায় নাক, কান ও গলা বিভাগের ৭৩৬ নম্বর ওয়ার্ডের ৭ নম্বর বেডে চিকিতসাধীন রয়েছেন।

এ বিষয়ে হোসাইন জাকিরের ছোট ভাই রবিউল ইসলাম বলেন, গলায় ঘা থেকে এ ক্যান্সারের সৃষ্টি। গত ১৪ অক্টোবর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর ক্যান্সার ধরা পড়ে।
তিনি আরও বলেন, তার ভাইয়ের উন্নত চিকিতসার জন্য ভারতে নেওয়ার কথা। পাসপোর্ট করা হয়েছে। কয়েকদিনের মধ্যে ভিসার কাজও শেষ হবে বলে তিনি আশা করেন। 
রবিউল জানান, সাংবাদিকরা আর্থিকভাবে সহযোগিতা করার জন্য ইতোমধ্যে বিভিন্ন সাংবাদিক সংগঠনের সঙ্গে যোগাযোগ করছেন। কেউ চাইলে ব্যক্তিগত পর্যায়েও সহায়তা করতে পারেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া