২২শে জানুয়ারি, ২০২০ ইং | ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মহাসচিবের আশ্বাসে কর্মসূচি স্থগিত পদবঞ্চিত ছাত্রদল নেতাদের

নিজস্ব প্রতিবেদক : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আশ্বাসের প্রেক্ষিতে তাদের অবস্থান কর্মসূচি সোমবার পর্যন্ত স্থগিত করেছেন ছাত্রদলের পদবঞ্চিত নেতারা। রোববার বিকাল সোয়া পাঁচটায় নয়পল্টনে দলের কেন্দ্রীয় কার্যারলয়ে পদবঞ্চিত নেতাদের সঙ্গে বৈঠকে এই সিদ্ধান্ত হয়।  
বৈঠকে পদবঞ্চিত নেতারা কয়েকটি দাবি তুলে ধরেছেন। এর মধ্যে রয়েছে নতুন ঘোষিত কমিটি বাতিল এবং বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও সহ-ছাত্রবিষয়ক সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুকে দল থেকে বহিষ্কার। বিএনপির চেয়ারপারসনের সঙ্গে আলোচনার পর তাদের দাবির বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে বলে আশ্বাস দেন মির্জা ফখরুল।
নতুন কমিটি নিয়ে সৃষ্ট সমস্যা নিরসনে রোববার পদবঞ্চিত নেতাদের সঙ্গে বৈঠকে বসেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব। বৈঠকে পদবঞ্চিতদের মধ্য থেকে পাঁচজনকে ডাকা হয়েছে।
বৈঠকে পদবঞ্চিত ছাত্রদলের নেতাদের মধ্যে রয়েছেন হাবিবুর রহমান সুমন, তরিকুল ইসলাম টিটু, রাকিবুল ইসলাম রয়েল, রফিকুল ইসলাম রফিক। গত মঙ্গলবার রাতে রাজিব আহসানকে সভাপতি ও আকরামুল হাসানকে সাধারণ সম্পাদক করে ছাত্রদলের কমিটি দেয়া হয়। এরপর থেকে পদবঞ্চিত নেতাকর্মীরা টানা দুই দিন বিক্ষোভের পর শনিবার দুপুরে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের ফটকে তালা দেন।  
সবশেষ রোববার সংঘর্ষের ঘটনা ঘটে। এর পরিপ্রেক্ষিতেই বিকেলে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের পদবঞ্চিতদের নিয়ে বৈঠকে বসেন বিএনপি ভারপ্রাপ্ত মহাসচিব।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া