adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাকিবের বাড়িতে ‘চোখের দেখার’ শুটিং

সাইমন ও অধরাবিনোদন প্রতিবেদক : পুবাইলে চিত্রনায়ক শাকিব খানের বাড়িতে শুরু হয়েছে চোখের দেখা সিনেমার শুটিং। এতে সাইমন সাদিকের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী অধরা। ছবির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করছেন পি এ কাজল।
কথা হয় নির্মাতা পি এ কাজলের সঙ্গে। তিনি বলেন, পুবাইলে শাকিব খানের বাড়িতে দুইদিন শুটিং করব। তারপরে বঙ্গবন্ধু স্টেডিয়াম, বান্দরবান, মানিকগঞ্জ, সিলেটসহ দেশের বিভিন্ন লোকেশনে যাব। এছাড়া গানের দৃশ্যায়নের জন্য নেপালে যাওয়ার পরিকল্পনা রয়েছে।
এ সিনেমার গল্প প্রসঙ্গে সাইমন বলেন, ছবিটির গল্প অসাধারণ। আমি পরিচালকের প্রতি ভীষণ কৃতজ্ঞ এমন চমতকার একটি গল্পের জন্য আমাকে নির্বাচিত করেছেন। কুশলী মাল্টিমিডিয়া প্রডাকশনের ব্যনারে নির্মিত হচ্ছে চোখের দেখা সিনেমাটি। এ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন কাজী হায়াৎ, শতাব্দী ওয়াদুদ, আলেকজান্ডার ভো, শামস সুমনসহ আরো অনেকে। আইটেম গানসহ এ সিনেমায় মোট ৫টি গান রয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন জেমস, সাবিনা ইয়াসমিন, কিশোর, কনা, পরশী, আরিফ।
গত ১২ জানুয়ারি ঢাকার মগবাজারে শ্র“তি স্টুডিওতে সাব্বির ও পড়শীর গান রেকর্ডিংয়ের মধ্য দিয়ে এ চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠিত হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া