adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিজভী বললেন- হাসিনা আওয়ামী লীগের জন্য অভিশাপ

নিজস্ব প্রতিবেদক : আজ শনিবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আওয়ামী লীগের জন্য অভিশাপ। তার (শেখ হাসিনা) পদত্যাগের মধ্য দিয়ে দেশে সুস্থ পরিবেশ ফিরিয়ে আনা এবং সুষ্ঠু নির্বাচন সম্ভব।
রিজভী আহমেদ বলেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশ নয়, আওয়ামী লীগের মতো একটি পুরানো রাজনৈতিক দলের জন্য অভিশাপ হয়ে দেখা দিয়েছেন। তার কারণেই দেশে গুম, খুন, হানাহানি ও রক্তপাত লেগে আছে। তার প্রতিহিংসার কারণে দেশের সকল গণতান্ত্রিক প্রতিষ্ঠান ধ্বংস হয়ে যাচ্ছে।
তিনি বলেন, এই মুহূর্তে তার (শেখ হাসিনা) পদত্যাগের মধ্য দিয়ে দেশে শান্তি ও সুষ্ঠু নির্বাচন সম্ভব। অন্যথায় মানুষের অবদমিত যে ক্ষোভের গগণবিদারী বিস্ফোরণ ঘটবে তা সরকার মোকাবেলা করতে পারবে না। জেহাদ দিবসে শহীদের গ্রামের বাড়িতে মিলাদ অনুষ্ঠানে আওয়ামী লীগ হামলা করেছে এমন অভিযোগ করে রিজভী বলেন, সরকার শুধু বিরোধী দলের গণতান্ত্রিক অধিকার হরণ করেনি, তারা ধর্মীয় অনুষ্ঠানেও বেপরোয়া হামলা চালাচ্ছে।
চট্টগ্রামের মিরসরাইয়ে ছাত্রদল নেতাকে হত্যার নিন্দা জানান বিএনপির এই যুগ্ম মহাসচিব। সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবিব উন নবী খান সোহেল, দলের শিক্ষা সম্পাদক খায়রুল কবির খোকন উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া