১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ধানমন্ডি থেকে গুলশান- হুদার বেহুদা যাত্রা

বেহুদাই গেলেন হুদা!নিজস্ব প্রতিবেদক : পৌঁছে যাচ্ছেন, তবে সাক্ষাত হচ্ছে না। বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের আশা নিয়ে যাচ্ছেন তার গুলশান কার্যালয়ে। কিন্তু পৌঁছার আগেই পেয়ে যান ফোন কল। অপরপাশে বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কণ্ঠ। 
ব্যারিস্টার নাজমুল হুদাকে জানিয়ে দিলেন, ম্যাডাম আজকে ব্যস্ত। তাই আজ আর দেখা করতে পারছেন না। বৈঠকের সময় ছিলো রাত ১০টা। সময় মতো পৌঁছাতে ধানমন্ডি থেকে একটু আগেই রওয়ানা দেন ব্যারিস্টার হুদা। সোয়া ৯টার দিকে গুলশানের কাছাকাছি যখন পৌঁছান তখনই ফোন আসে ফখরুল ইসলাম আলমগীরের। 
ব্যারিস্টার হুদা নিজেই বলেন মির্জা ফখরুলের টেলিফোনের কথা। তিনি  জানান, খালেদা জিয়া বুধবার রাতে তার সঙ্গে দেখা করছেন না। তবে এর পরেও গুলশানে খালেদার কার্যালয়েই যাচ্ছেন তিনি। 
 বৈঠকটি একান্ত হওয়ার কথা থাকলেও মিডিয়াতে চলে আসে। আর সে কারণেই হয়তো ‘ম্যাডাম’ বাতিল করেছেন, বলেন ব্যারিস্টার হুদা। 

গত ২২ জুলাই নাজমুল হুদার ধানমণ্ডির বাসায় গিয়ে তার সঙ্গে বৈঠক করেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  ফখরুলের সঙ্গে ওই আলোচনার পর হুদা বিএনপি চেয়ারপারসনের ডাকে সাড়া দিয়ে বুধবার রাতে তার সঙ্গে দেখা করার সময় নেন। বিষয়টি দুপুরের পরপরই মিডিয়ায় আসা খবরে জানাজানি হয়ে যায়।
খালেদা জিয়ার সম্পর্কে নেতিবাচক মন্তব্য করে ২০১২ সালে দলের শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কৃত হন বিএনপির স্থায়ী কমিটির এক সময়ের এ প্রভাবশালী সদস্য।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া