adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভক্তদের বিয়ে করবেন ব্যান্ড-বালিকারা

বিকিনি পরা অবস্থায় প্রথম বারের মতো জনসমক্ষে এলেন ব্যান্ড-বালিকারা (ছবি : অরেঞ্জ)আন্তর্জাতিক ডেস্ক : ভক্তদের বিয়ে করার ঘোষণা দিয়েছেন জাপানের একটি জনপ্রিয় ব্যান্ডের শিল্পিরা। দেশটির তারা ব্যান্ড-বালিকা নামে পরিচিত।
এ ব্যান্ড-বালিকারা সম্প্রতি ঘোষণা দিয়েছেন, তাদের কোনো ভক্ত ডেটিং করতে চাইলে সে সুযোগ ভক্তরা পাবেন। এজন্য ভক্তদের কাজ হবে তাদের সঙ্গে সঠিক উপায়ে যোগাযোগ করা। 
জাপানের একটি রিয়েলিটি টিভি শোতে অংশ নিয়ে ব্যান্ড-বালিকার এ ঘোষণা দেন। ওই শোতে প্রথম বারের মতো তারা বিকিনি পরে দর্শকদের সামনে হাজির হন।
ব্যান্ড-বালিকাদের ব্যান্ডদলের নাম ‘হ্যাপেনিং গার্ল’। এর সদস্য সংখ্যা মাত্র চার। এই চার বালিকা মিলে টোকিওতে গড়ে তোলেন দলটি। এখন বেশ জনপ্রিয়তা পেয়েছেন তারা। জনপ্রিয়তার জন্য ভক্তদের প্রতি কৃতজ্ঞা থেকে তাদেরকেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তারা।
ঘোষণায় বলা হয়েছে, পুরুষ ভক্তরা কানডু টেলিভিশনের রিয়েলিটি শোর প্রযোজক বরাবর আবেদন করতে পারবেন। এরপর আবেদনকারীদের নিয়ে এক্স-ফ্যাক্টর স্টাইলে সাক্ষাৎকার নেওয়া হবে। এখান থেকে বাছাই করা হবে- কারা ব্যান্ড-বালিকাদের সঙ্গে ডেট করার উপযুক্ত, কারা অনুপযুক্ত। এ ছাড়া যারা ব্যান্ড বালিকাদের বিয়ে করতে চান, তাদের জন্যও একই ফর্মুলা প্রযোজ্য হবে।
হ্যাপেনিং গার্ল ব্যান্ডদলের চার ব্যান্ডবালিকা হলেন- ২০ বছর বয়সী মানাকা, ২২ বছর বয়সী সায়া, ২৬ বছর বয়সী কোরি এবং ২৫ বছরের এরি।
ঘোষণা বলা হয়েছে, ব্যান্ডবালিকাদের সঙ্গ পেতে পুরুষ ভক্তদের বয়স ১৭ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। এ নিয়ে জাপানের তরুণদের মধ্যে বেশ সোরগোর পড়ে গেছে। তথ্যসূত্র : অরেঞ্জ। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া