২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

‘হাসান মাহমুদ স্মরণকালের সর্বশ্রেষ্ঠ বেয়াদব’

2012-07-05-07-54-04-4ff5481cb8181-image_370_63559_38532নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দা সাজেদা চৌধুরী বলেছেন, হাসান মাহমুদ স্মরণকালের সর্বশ্রেষ্ঠ বেয়াদব। কিন্তু তার বেয়াদবি সহ্য করা হবে না।
রোববার ধানমন্ডির ৩২ নাম্বারে বঙ্গবন্ধু ভবনের সামনে পাশাপাশি দুটি সমাবেশ হচ্ছিল। পশ্চিম দিকে স্বেচ্ছাসেবক লীগের সমাবেশে বক্তব্য রাখছিলেন সৈয়দা সাজেদা চৌধুরী। অপরদিকে পূর্বপাশে মটরচালক লীগের সমাবেশে বক্তব্য রাখছিলেন ড. হাছান মাহমুদ। এ সময় সৈয়দা সাজেদা চৌধুরী ড. হাছান মাহমুদের প্রতি ক্ষিপ্ত হয়ে এসব কথা বলেন।
সাজেদা চৌধুরী বলেন, নতুন নতুন আওয়ামী লীগ নেতা জšে§ বেয়াদবি শুরু করে দিয়েছেন। অনেক নেতা আস্ফালন শুরু করেছেন। পাল্টাপাল্টি সমাবেশ করছেন, যেটি অতীতে কোন দিন আওয়ামী করেনি। অনেক নেতা বেয়াদবি করছেন। এই বেয়াদবি সহ্য করা হবে না।
হাছান মাহমুদের উদ্দেশ্যে সাজেদা বলেন, এখানে পাল্টাপাল্টি বক্তব্য হবে না। এই জামায়াতি কায়দায় পাল্টাপাল্টি সমাবেশ আওয়ামী লীগ অতীতে করেনি। ভবিষ্যতেও আশা করে না। আজকের পাল্টাপাল্টি সমাবেশ দেখে আমি বাকরুদ্ধ হয়ে গেছি।
উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলে, আপনাদের কাছে এই বেয়াদবির বিচার দিয়ে গেলাম। তিনি হাছানকে উদ্দেশ্য করে আরো বলেন, উনি কে? কি ছিলেন? আমি জানি। কিভাবে উনি নেতা হয়েছেন।
এই ধরণের আস্ফালন আমি আমার রাজনৈতিক জীবনে দেখিনি উল্লেখ করে তিনি আরো বলেন, এখন নতুন নতুন নেতা জšে§ বেয়াদবি শুরু করেছে। সৈয়দা সাজেদা বলেন, ‘যখন লাশ পড়েছিল তিনদিন। কেউই ছিল না। প্রতিবাদ করেনি। এখন অনেকেই নেতা বনে গেছে। বঙ্গবন্ধুর নামে প্রচার শুর“ করেছে। আপনি কে? মুক্তিযুদ্ধের সময় আপনি কোথায় ছিলেন? এখন বড় বড় কথা বলছেন। বেয়াদবি করছেন। এই বেয়াদবি আমি বরদাস্ত করব না।’

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৪
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট   অক্টোবর »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া