adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি ও জাতীয় পার্টির শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিলেন

rajshahi-Bagha {focus_keyword} মন্ত্রীর ‘নৌকায়’ উঠলেন ১৫০ নেতাকর্মী  rajshahi Bagha e1411245243910ডেস্ক রিপোর্ট : রাজশাহীর বাঘায় বিএনপি ও জাতীয় পার্টির দেড় শতাধিক নেতাকর্মী যোগ দিয়েছে আওয়ামী লীগে। পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম তাদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিয়েছেন।
শনিবার বিকেলে বাঘার চণ্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগে যোগদান উপলক্ষ্যে জনসভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় বক্তব্য দিতে গিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ দুর্নীতি করার জন্য সরকার গঠন করে না। এ দলের সঙ্গে অন্যান্য রাজনৈতিক দলের বিস্তর ফারাক রয়েছে। এ জন্যে বিভিন্ন দল ত্যাগ করে লোকজন আওয়ামী লীগে যোগদান করছেন।
বাজুবাঘা ইউনিয়ন আওয়ামী মীলীগের ৭ নম্বর ওয়ার্ড সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে আয়োজিত জনসভায় বিএনপি ও জাতীয় পার্টি থেকে মোজাহার হোসেন, মোলাম সরকার, শরিফা খাতুন, সিরিনা, আনছার আলী, আসমত আলী ও আবুল হাশেমের নেতৃত্বে প্রায় দেড় শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করে। এ সময় মন্ত্রী তাদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আজিজুল আলম, যুগ্ম-আহ্বায়ক প্রভাষক আবুবক্কর সিদ্দিক, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী জয় জয়ন্তী সরকার মালতি, উপজেলা যুবলীগের আহ্বায়ক কামরুজ্জামান নিপ্পন ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন।
এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন- বাজুবাঘা ইউনিয়নর আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্রনাথ সরকার, উপাধ্যক্ষ নবাব আলী, থানা আওয়ামী লীগের সদস্য সিরাজুল ইসলাম মন্টু, প্রভাষক নছিম উদ্দিন, প্রভাষক আমিরুল ইসলাম, শিক্ষক বাবুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের রাজনৈতিক কর্মকাণ্ডের ওপর স্বরচিত জারীগান পরিবেশন করে দর্শক শ্রোতাদের মাতিয়ে তোলেন ইউনিয়ন আওয়ামী লীগের মহিলী নেত্রী শরিফা বেগম ও তার সঙ্গীরা।
এর আগে মন্ত্রী বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি বাঘা উপজেলা শাখার কার্যকারী পরিষদের সংবর্ধনা অনুষ্ঠানে নবগঠিত সভাপতি আনজারুল ইসলাম ও সাধারণ সম্পাদক সুনীত কুমার দেবনাথসহ সকল সদস্যকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া