২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

১০ বছর পর স্ত্রীকে চুমো!

1410256031256_wps_5_IMPORTANT_Copy_MUST_incluআন্তর্জাতিক ডেস্ক : তিন সন্তানের জনক যুক্তরাষ্ট্রের জর্জিয়ার এক কাঠ মিস্ত্রি ডনি ফ্রিটসের কপাল মন্দই বলতে হবে। বিয়ের পর ভালই চলছিল তার সংসার। কিন্তু হঠাত করেই তার চোয়ালে গত ২০০৩ সালে ক্যান্সার দেখা দেয়। এবং তা ছড়িয়ে পড়ায় চিকিতসা নিতে গিয়ে সংক্রমণ দেখা দেয়া। ফলে মুখমন্ডলের বেশ কিছু অংশ অস্ত্রোপচার করে ফেলে দেয়ার পর ডনির পক্ষে বাইরে বের হওয়া সম্ভব হয়নি। ছেলে মেয়েরা দেখলে তাকে দৈত্য বলে ভয় পেত। কোথাও কিছু খেতে বা বউ শ্যারনকে নিয়ে বের হতে পারত না ডনি।
1410256284986_wps_13_IMPORTANT_Copy_MUST_incluএই যখন অবস্থা তখন চিকিতসকরাই তার মুখে কসমেটিক সার্জারি করে তার মুখমণ্ডলে ফিরিয়ে আনেন নতুন রূপ। এখন তাকে দেখতে স্বাভাবিক মনে হয়। টানা ১০ বছর পর সে পুনরায় স্ত্রীকে চুম্বন করতে পারছেন। বাইরে গেলেও তাকে স্বাভাবিক মানুষ মনে করে সবাই। ডনির ঠোঁট, নাক, চোয়ালের বেশ কিছু অংশ কৃত্রিমভাবেই স্থাপন করতে হয়েছে। তবে তার চুমুকে অব্যশ্যই কৃত্রিম বলেননি তার স্ত্রী শ্যারন।
1410255936047_wps_1_IMPORTANT_Copy_MUST_incluডনি বলেন, বাচ্চারা আমাকে দেখতে পেলে ভয়ে তাদের মায়ের কাছে দৌঁড়ে পালাত। ২০০০ সালে ডনি বিয়ে করেন শ্যারনকে। দুই বছর পর ক্যান্সার হয় তার। দাঁতে ব্যথা শুরু হবার পর তা ধরা পড়ে। ১৪ জন চিকিতসক ডনির দাঁত পরীক্ষার পর অস্ত্রোপচারের কোনো বিকল্প নেই বলে জানান। অথচ অস্ত্রোপচারের পর সংক্রমণ হয়ে ডনির জীবন আরো বিপদসঙ্কুর হয়ে ওঠে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৪
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট   অক্টোবর »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া