১৬ই জানুয়ারি, ২০২০ ইং | ৩রা মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

গ্রামবাসীর সংঘর্ষে ২ শিশু নিহত- আহত ২৫

সংঘর্ষ {focus_keyword} গ্রামবাসীর সংঘর্ষে ২ শিশু নিহত, আহত ২৫ zinaidaho 15 e1406972581899ডেস্ক রিপোর্ট : মিঠামইন উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রীসহ দুই শিশু নিহত হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ২৫ জন।
মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার ঢাকি ইউনিয়নের বড়কান্দা গ্রামে এ সংঘর্ষ হয়। নিহতরা হচ্ছে- ঢাকি ইউনিয়নের মুর্শিদ মিয়ার মেয়ে স্থানীয় চিলিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী চায়না আক্তার (৯) ও একই গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে মোজাক্কির (১৩)। আহতদের মিঠামইন, ইটনা ও কিশোরগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।
এলাকাবাসী জানায়, বড়কান্দা গ্রামের বাছির মেম্বার ও হায়দার আলী গ্র“পের মধ্যে এলাকায় আধিপত্য নিয়ে বিরোধ চলছিল। সোমাবার রাতে এ নিয়ে দুইজনের মধ্যে তর্কাতর্তি হয়। এর জের ধরে মঙ্গলবার সকালে উভয়পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বল্লমবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় চায়না ও মোজাক্কির।
কিশোরগঞ্জের অতিরিক্ত অতিরিক্ত পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলামেইলকে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৪
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট   অক্টোবর »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া