১৭ই অক্টোবর, ২০১৯ ইং | ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

adv

‘পিকে’র পোস্টারে অবশেষে ‘কাপড়’

বিনোদন ডেস্ক : 'পিকে' ছবির পোস্টারে আমির খানের শরীরের সুতোটিও দেখা যায়নি। তবে এটা কম্পিউটারের কারসাজি। জামা-কাপড় পরেই সেকেলে একটি রেডিও হাতে আলোকচিত্রীর সামনে দাঁড়িয়েছিলেন তিনি। অবশেষে ৯ আগস্ট পোশাক পরা আমিরকে পাওয়া গেলো 'পিকে'র পোস্টারে।
ভারতীয় সংস্কৃতির সঙ্গে অসামঞ্জস্য ভাবমূর্তি বহন করায় ভিলে পার্লে কংগ্রেস বিধানসভার সদস্য কৃষ্ণ হেগড়ে জনসমক্ষে একটি অনুষ্ঠানের ফিতা কাটার আগে আমিরের পোশাক পরা পোস্টারটি দেখান। সম্পাদিত পোস্টারে দেখা যায়, গাঢ় সবুজ শর্টস ও ধূসর টি-শার্ট পরে আছেন আমির। 
কৃষ্ণ হেগড়ে বলেছেন, 'আমির খান ভালো অভিনেতা ও উপস্থাপক (সত্যমেভ জয়তে)। কিন্তু এই নগ্ন পোস্টার অর“চিকর ও ভারতীয় সংস্কৃতির সঙ্গে মানানসই নয়। আমিরকে আইকন ভাবে এমন পরিবার ও তরুণদের মনে এটি নেতিবাচক প্রভাব ফেলতে পারে। পোস্টারটি অবিলম্বে প্রত্যাহারের জন্য আমিরের প্রতি আহ্বান জানান তিনি। তার মতে, 'পিকে'র পোস্টারে আপত্তিকর উপস্থিতি নগ্নতার সীমা লঙ্ঘন করেছে। আমিরের মতো বলিউডের সুপারস্টারের প্রচারণার জন্য এমন পোস্টার প্রয়োজন নেই বলে মন্তব্য করেন তিনি। 

যদিও আমির পোস্টারের নগ্নতাকে প্রয়োজনীয় শিল্প হিসেবে দেখছেন। তার দাবি, প্রচারণার জন্য এটি তৈরি হয়নি। গল্পের সঙ্গে সঙ্গতিপূর্ণ বলেই এমন পোস্টার সাজানো হয়েছে। প্রেক্ষাগৃহে ছবিটি দেখলেই এই পোস্টারের ভাবনার গল্প সবাই বুঝতে পারবে বলে তার আশা। 
রাজকুমার হিরানি পরিচালিত 'পিকে' মুক্তি পাবে ১৯ ডিসেম্বর। ছবিটিতে আমিরের সহশিল্পী সঞ্জয় দত্ত, আনুশকা শর্মা ও সুশান্ত সিং রাজপুত।
এদিকে ‘পিকে’র পোস্টারকে সমর্থন জানিয়ে আমিরের এক ভক্ত অন্তর্বাস পরে হাতে রেডিও নিয়ে জনসমক্ষে দিল্লির পথে পথে ঘুরে বেড়িয়েছেন। ইউটিউবে সেই ভিডিও সাড়া ফেলেছে। 
নিচের লিংকে দেখে নিন ভিডিওটি :

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া