২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

নিজের সন্তান জড়িত থাকলেও বিচার প্রক্রিয়ায় নিয়ে আসতাম : আইভি

সেলিনা হায়াৎ আইভীনিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী বলেছেন, নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের ঘটনায় শুধু আত্মীয় নয়, নিজের সন্তান জড়িত থাকলে তাকেও বিচার প্রক্রিয়ায় নিয়ে আসতাম। 
আজ সোমবার সচিবালয় তদন্ত কমিটির আহ্বায়ক ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহজাহান আলী মোল্লার কক্ষে জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন আইভী। 
নারায়ণগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমানের বক্তব্য নিয়ে করা সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার কোনো কাছের মানুষ বা আত্মীয় নয়, এ ঘটনায় আমি কিংবা আমার সন্তানও জড়িত থাকে তাহলে সেটা খুঁজে বের করুন। তাতে আমার কোনো আপত্তি নেই। আমার সন্তান জড়িত থাকলে তাকেও বিচার প্রক্রিয়ায় আনার ক্ষেত্রে আমি কোনো বাধা দেবো না। মূল অপরাধীকে খুঁজে বের করুন।
নূর হোসেনের বিষয়ে তিনি বলেন, নূর হোসেনকে ফিরিয়ে আনতে হবে। তার কাছ থেকেই আসল ঘটনা জানতে হবে। সে নিজে নাকি অন্য কেউ এর মদদ দাতা তা তাকে জিজ্ঞাসাবাদ করে বের করতে হবে। 
সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে আইভী বলেন, সাত খুনের ঘটনার পর তখন থেকে এখন পর্যন্ত মানুষ আতঙ্কে রয়েছে। নারায়ণগঞ্জে এখনো পর্যন্ত কোনো হত্যাকাণ্ডের বিচারের শেষ পর্যন্ত যেতে পারিনি। ত্বকি হত্যা, আমার দলের ছেলেকে হত্যা এর কোনো বিচারই এখনো শেষ হয়নি। যেখানে জনগণ নিরাপত্তাহীনতায় ভোগে সেখানে আমার কথা বলার প্রয়োজন নেই। মানুষ মরে একবার। আমি মৃত্যুকে ভয় পাই না।
তিনি বলেন, এ সরকারের আমলেই তিন অফিসারকে গ্রেফতার করা হয়েছে। সরকার চাইলে বাকিরাও গ্রেফতার হবে। অপেক্ষা করুন। অনেক বিষয় বের হয়ে আসছে। বাকি কাহিনীও বের হয়ে আসবে। 
এসময় হত্যাকাণ্ডের বিষয়কে অন্য দিকে ঘুরাতে তার নামে কুতসা রটনা করা হয়েছে বলেও মন্তব্য করেন আইভী।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া