২৯শে আগস্ট, ২০১৯ ইং | ১৪ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সাকিব ক্রিকেট ক্যাম্পে যোগ দিলেন

নিজস্ব প্রতিবেদক : জাতীয় ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। আগস্টের মাঝামাঝি ওয়েস্ট ইন্ডিজ সফর সামনে রেখে জাতীয় দলের ক্যাম্পিং আজ শনিবারই শুরু হয়েছে।
মিরপুর জাতীয় স্টেডিয়ামে সমবেত হয়েছেন দলের খেলোয়াড়রা। জাতীয় ও আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ সাকিব আল হাসানও যোগ দিয়েছেন তাতে। দুপুর আড়াইটার দিকে সাকিব আল হাসান ক্যাম্পে আসেন। অন্য খেলোয়াড়রাও কেউ কেউ এর আগে ও পরে মাঠে আসেন।
সেখানে তাদের এখন চলছে থিওরিটিকাল ক্লাশ। ক্লাশ নিচ্ছেন দলের কোচ হাথুরুসিংহে। এছাড়া দলের বোলিং কোচ হিথ স্ট্রিক ও থিওরিটিক্যাল কোচও রয়েছেন।
ঈদের ছুটি কাটিয়ে অনুশীলন ক্যাম্পে ফিরেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে ঈদের আগ থেকে অনুশীলন শুরু করেছিল টাইগাররা। শাস্তির কারণে সবার সঙ্গে অনুশীলন না করলেও কোচ চান্ডিকা হাথুরুসিংহের সঙ্গে অনুশীলন করেছেন দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 
বিসিবির শাস্তি অনুযায়ী দেশের হয়ে ছয় মাস ও দেশের বাইরে ১৮ মাস খেলতে পারবেন না সাকিব। কিন্তু অনুশীলনের ক্ষেত্রে সাকিব সুযোগ পাবে এমন আগেই বলেছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান।
এ সফর উপলক্ষে ঈদের আগেই দল ঘোষণা করেছে বিসিবির নির্বচাকরা। শনিবার বিসিবির কার্যালয়ে ক্রিকেটাররা কোচের কাছে রিপোর্ট করেছেন। বিকেল চারটায় খেলোয়াড়রা কোচের সঙ্গে বৈঠক করেন। এই সফরে সাকিবকে পাচ্ছেন না সতীর্থরা। তবে সাকিব ঘরে বসে না থেকে কোচের সঙ্গে কাজ করার জন্য বিসিবিতে এসেছেন। 
এ সফরে তিনটি ওয়ানডে, একমাত্র টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে যাবে মুশফিক বাহিনী।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া