২৮শে আগস্ট, ২০১৯ ইং | ১৩ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বাংলাদেশ মাতাতে আসছেন শাকিরা

শাকিরাডেস্ক রিপোর্ট :  কয়েক বছর আগে জাতিসংঘের শরণার্থী বিষয়ক দূত হিসেবে সিডর দুর্গতদের পরিদর্শন করতে বাংলাদেশে এসেছিলেন শাকিরা। এবার গানে গানে বাংলাদেশ মাতাতে আসছেন কলম্বিয়ান এই পপতারকা। তার আগেই ঢাকায় আসবে বিখ্যাত ব্যান্ড স্করপিয়ন্স। 
শাকিরা ও স্করপিয়ন্সকে বাংলাদেশে নিয়ে আসার পরিকল্পনা করেছে অন্তর শোবিজ লিমিটেড। তারা এর আগে শাহরুখ খানকে ঢাকায় এনে আলোচিত হয়েছে। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান স্বপন চৌধুরী আজ জানান 'শাকিরার মতো বিখ্যাত তারকাকে নিয়ে অনুষ্ঠান আয়োজন করতে হলে ব্যাপক প্রস্তুতি দরকার। আমরা তাকে নিয়ে আসবো এটা নিশ্চিত। শাকিরাকে ঘিরে এ দেশের ইতিহাসে সবচেয়ে একটি বড় অনুষ্ঠান আয়োজন করতে চাই আমরা। তবে কবে, কখন, কোথায় কনসার্টটি হবে সে ব্যাপারে এখনও বলার সময় আসেনি।'
তিনি আরও বলেন, 'জার্মানির বিখ্যাত রকব্যান্ড স্করপিয়ন্স সংগীত পরিবেশন করতে নভেম্বরে আসবে। এর প্রক্রিয়া অনেকদূর এগিয়ে নিয়েছি। আর কিছুদিনের মধ্যে আমরা সব চূড়ান্ত করে আনুষ্ঠানিক ঘোষণা দেবো।'
স্বপন চৌধুরীর সঙ্গে কথা বলে আভাস পাওয়া গেছে, এ বছরের ডিসেম্বর অথবা আগামী বছরের জানুয়ারিতে শাকিরার বাংলাদেশে আসার সম্ভাবনা রয়েছে।
২০১০ বিশ্বকাপ ফুটবলে 'ওয়াকা ওয়াকা' আর এ বছর ব্রাজিলে অনুষ্ঠিত বিশ্বকাপের সমাপনীতে 'লা লা লা' গানটি গেয়ে গোটা দুনিয়া আলোড়ন তুলেছেন শাকিরা। ৩৭ বছর বয়সী এই সংগীতশিল্পী গান গাইতে ঢাকায় এলে তা হবে স্মরণীয় ঘটনা। 
অন্যদিকে গোটা দুনিয়ার মতো সর্বকালের সেরা ব্যান্ডের মধ্যে অন্যতম স্করপিয়ন্সের ভক্ত আছে বাংলাদেশেও। ষাটের দশকের এই রক ব্যান্ডের 'রক ইউ লাইক অ্যা হারিকেন', 'নো ওয়ান লাইক ইউ', 'সেন্ড মি অ্যান অ্যাঞ্জেল', 'স্টিল লাভিং ইউ', 'উইন্ড অব চেঞ্জ' গানগুলো সারা দুনিয়ায় সমাদৃত। 
বা-নি

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া