১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

পচা মাংস কেলেঙ্কারি – ম্যাকডোনাল্ডসের চিকেন নাগেট বিক্রি বন্ধ

ম্যাকডোনাল্ডসের চিকেন নাগেট বিক্রি বন্ধ

 

 

 

 

 

 

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রভিত্তিক ফাস্টফুড সরবরাহকারী চেইন শপ ম্যাকডোনাল্ডস হংকংয়ে তাদের আউটলেটগুলোতে চিকেন নাগেট বিক্রি বন্ধ রেখেছে। মুরগির মাংস দিয়ে তৈরি আরও বেশ কিছু খাবারও বিক্রি বন্ধ করে দিয়েছে তারা।
সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বরাত দিয়ে শুক্রবার আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো এ খবর জানিয়েছে। সংবাদ মাধ্যমগুলো জানায়, হংকংয়ে নিজেদের বিক্রির তালিকা থেকে চিকেন নাগেট বাদ দিয়েছে ম্যাকডোনাল্ডস। এর আগে, জাপানেও একই উদ্যোগ নেয় প্রতিষ্ঠানটি। 
নতুন কোনো মুরগির মাংস সরবরাহকারী প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি না হওয়া পর্যন্ত তাদের এ সিদ্ধান্ত অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।
সম্প্রতি ভোক্তাদের মেয়াদোত্তীর্ণ বা পঁচা মাংস খাইয়ে বেশ আলোড়ন সৃষ্টি করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক ফাস্টফুড চেইন কেন্টাকি ফ্রাইড চিকেন (কেএফসি), পিতজা হাট, ম্যাকডোনাল্ডস-সহ বেশ কিছু প্রখ্যাত প্রতিষ্ঠান। পচা মাংস কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগে এসব প্রতিষ্ঠানের মুরগির মাংস সরবরাহকারী চীনের যুক্তরাষ্ট্রভিত্তিক সাংহাই হুসি ফুডের পাঁচ কর্মকর্তাকে সম্প্রতি আটক করা হয়। এই অপরাধে জড়িত থাকার অভিযোগে হুসি’র কোয়ালিটি ম্যানেজারকেও আটক করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৪
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   আগষ্ট »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া