২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আবার রুনা ও সাবিনার দ্বৈত গান

 (বাঁ খেকে) সাবিনা ইয়াসমিন ও রুনা লায়লা বিনোদন রিপোর্ট : দেশের দুই কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা ও সাবিনা ইয়াসমিন অনেকদিন পর আবার দ্বৈত গান গাইলেন। 'দলছুট প্রজাপতি' নামের নতুন একটি ধারাবাহিকের জন্য তৈরি হয়েছে গানটি। এর কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর ও সংগীত পরিচালনা করেছেন ফরিদ আহমেদ। 
দলছুট প্রজাপতি' ধারাবাহিকটি পরিচালনা করছেন আরিফ খান। কয়েক বছর আগে রুনা ও সাবিনাকে নিয়ে তিনি এনটিভির জন্য একটি অনুষ্ঠান নির্মাণ করেছিলেন। 
সত্তর দশকে ‘প্রতিনিধি’ ছবিতে প্রয়াত সত্য সাহার সুরে ‘তুমি বড় ভাগ্যবতী’ গানটি প্রথমবার একসঙ্গে গেয়েছিলেন রুনা লায়লা ও সাবিনা ইয়াসমিন। অনেক বছর পর সত্য সাহার পুত্র ইমন সাহা নতুন সংগীতায়োজনে তাদের দিয়ে আবার গানটি গাওয়ান। এ ছাড়া কবির বকুলের কথা ও বরেন্য সুরকার আলম খানের সুরে ‘তোমার গান আমার গান ভিন্ন হতে পারে’ কথার একটি নতুন গানে কণ্ঠ দিয়েছিলেন রুনা ও সাবিনা। 
সাবিনা ইয়াসমিনের সঙ্গে আবার দ্বৈত গান গাওয়া প্রসঙ্গে রুনা লায়লা বাংলানিউজকে বললেন, ‘খুব ভালো লেগেছে। নতুন গানের সুরটা সুন্দর। ধারাবাহিক নাটকটির গল্পও শুনেছি, আমার আশা, গানটির পাশাপাশি নাটকটিও দর্শকদের ভালো লাগবে।

 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৪
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   আগষ্ট »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া