২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিএনপির নতুন কমিটি আহ্বায়ক মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক : অনেক আলোচনা সমালোচনার পর ঢাকা মহানগর বিএনপির কমিটি পুনর্গঠন করা হয়েছে। এই পুনর্গঠিত কমিটির আহ্বায়ক হলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বৃহস্পতিবার দিবাগত রাতে এক সভায় ৩১ সদস্য বিশিষ্ট এ আহ্বায়ক কমিটি গঠিত হয়।
বিএনপির গুলশান কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।
দলটির মহানগর কমিটির এক নেতা জানান, দলের চেয়ারপারসন খালেদা জিয়া নতুন কমিটিকে অনুমোদন দিয়েছেন। আজ-কালের মধ্যে আনুষ্ঠানিকভাবে ঘোষণা হতে পারে।
কমিটিতে সদস্য সচিব রাখা হয়নি। সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়েছে দলের চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল আওয়াল মিন্টুকে। এ ছাড়া বাকি ২৯ জনের সবাই যুগ্ম আহ্বায়ক পদাধিকারী হবেন।
হান্নান শাহ, হাবিবুন নবী সোহেল, কমিশনার আব্দুল কাইয়ুম আহ্বায়ক কমিটির সদস্য বলে জানা গেছে। নতুন কমিটিকে দ্রুততম সময়ের মধ্যে পূর্ণ কমিটি গঠনের উদ্যোগ নিতে বলা হয়েছে।
উল্লেখ্য, ২০১১ সালের ১৪ মে সাদেক হোসেন খোকাকে আহ্বায়ক ও আবদুস সালামকে সদস্য সচিব করে ঢাকা মহানগর বিএনপির ১৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।  ছয় মাসের মধ্যে কাউন্সিলের মাধ্যমে মহানগরীর পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেয়া হয় খোকা-সালামের কমিটিকে। কিন্তু গত নির্বাচনকালীন সরকারব্যবস্থা নিয়ে আন্দোলনে ব্যর্থতার কারণে এই কমিটি বাদ দিয়ে নতুন কমিটি করা হলো।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৪
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   আগষ্ট »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া