২৯শে আগস্ট, ২০১৯ ইং | ১৪ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিশ্বকাপ ফাইনালে তিন প্রেসিডেন্টের স্থলে থাকবেন দুইজন

নিজস্ব প্রতিবেদক : ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে উঠেছে আর্জেন্টিনা এবং জার্মানি। ব্রাজিল প্রেসিডেন্টের আমন্ত্রণে আর্জেন্টাইন প্রেসিডেন্ট মাঠে অনুপস্থিত থাকলেও উপস্থিত থাকবেন জার্মানির প্রেসিডেন্ট।
ব্রাজিলের প্রেসিডেন্ট দিলিমা রউসেফ দুই ফাইনালিস্ট দেশের প্রেসিডেন্টকে মাঠে বসে ফাইনাল খেলা দেখার আমন্ত্রণ জানিয়ে চিঠি পাঠিয়েছিলেন। আর্জেন্টিনার হাজার হাজার সমর্থকও আশা করেছিল দেশের প্রেসিডেন্ট ক্রিস্টিনা ক্রিচনার ফাইনালে মাঠে উপস্থিত থাকবেন। তবে শারিরীক অসুস্থতার কারণে তিনি মাঠে থাকতে পারছেন না বলে রউসেফকে ফিরতি চিঠি পাঠিয়ে জানিয়ে দিয়েছেন ক্রিচনার।
আর্জেন্টাইন প্রেসিডেন্টের ঘনিষ্ঠ এক মহল থেকে জানা যায়, চিঠিতে ক্রিচনার তার অসুস্থতার কথা জানিয়েছেন। তিনি বেশ কিছুদিন যাবত গলার সমস্যায় ভুগছেন। এছাড়া বর্তমানে আর্জেন্টিনা সফরে রয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। শনিবার ক্রিচনারের সঙ্গে পুতিন সাক্ষাত করবেন।
রউসেফকে চিঠিতে ক্রিচনার আরো লিখেছেন, ‘আমি এক সপ্তাহ থেকে শ্বাসনালীর প্রদাহে ভুগছি। জানা যায় তিনি গত এক সপ্তাহ ধরে সরকারী সব কাজ থেকে নিজেকে বিরত রেখেছেন।
ক্রিচনার মাঠে আসতে না পারলেও দেশের খেলা দেখতে মাঠে আসবেন জার্মানির প্রেসিডেন্ট অ্যাঞ্জেলো মার্কেল। মজার ব্যাপার হল, দুই ফাইনালিস্ট আর্জেন্টিনা এবং জার্মানির দুই প্রেসিডেন্টই নারী। এমনকি আয়োজক দেশ ব্রাজিলের প্রেসিডেন্টও একজন নারী।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৪
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   আগষ্ট »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া