২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সাকিব ক্ষুব্ধ আচরণের খেলোয়াড় – শাস্তি অপরিহার্য ছিল: পাপন

নিজস্ব প্রতিবেদক : বোর্ড সভাপতির নির্দেশে সোমবার দুপুর দুইটায় সাকিবের ঘটনাকে কেন্দ্র করে বিসিবির সভাকক্ষে বোর্ড সভায় সকলের আলোচনায় সিদ্ধান্ত নেয়া হয়। সাকিবকে দেশের ভেতরে ছয় মাসের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয়েছে।
এছাড়া তিনি দেড় বছর বিদেশে কোনো ধরনের ক্রিকেট খেলতে পারবেন না। তাকে বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী ৩১ ডিসেম্বর ২০১৫ সাল পর্যন্ত বিদেশে খেলার জন্য অনুমতি দেয়া হবে না।
বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে সাকিবের মতো এতটা ক্ষুব্ধ আচরণের খেলোয়াড় এর আগে দেখা যায়নি। তাই আমরা তাকে একটা দৃষ্টান্তমূলক শাস্তি দিয়েছি। যা দেখে অন্য খেলোয়াড়রা যেন এ ধরনের কোনো কর্মকাণ্ড ঘটাতে না পারে। তিনি আরো বলেন, এ রকম ঘটনা সাকিব গত এক মাস বা দুই মাস ধরে করছে না। আমরা যদি বার বার তার এসব আচরণকে মেনে নেই, তবে সে এক সময় আর মানুষকে মানুষ বলে মনে করবে না।
দলের মধ্যে শৃঙ্খলা ধরে রাখার ব্যাপারে পাপন বলেন, বাংলাদেশকে সাকিবের মাধ্যমে অনেকে চিনে। সে দেশকে অনেক দিয়েছে। কিন্তু দলের শৃঙ্খলা ভঙ্গ হয় এমন কোনো কাজকে আমরা মেনে নিব না। দু:খজনক হলেও তাই তাকে এবার মাফ না করে শাস্তি দিতে আমরা বাধ্য হয়েছি।
এর আগে দুপুর একটায় সাকিব আলোচনার জন্য উপস্থিত হয়েছিলেন। দুপুর পৌনে দু’টায় সভার উদ্দেশ্যে উপস্থিত হন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। সাকিব এককভাবে তার সঙ্গে আলোচনা করে চলে যান। অন্য কারো সঙ্গে তাকে কথা বলতে দেখা যায়নি।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৪
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   আগষ্ট »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া