২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আর্জেন্টিনার ডি মারিয়ার বিশ্বকাপ মিশন শেষ!

ছবি: সংগৃহীতস্পোর্টস ডেস্ক : কি নির্মম, নেইমারের পর এবার বিশ্বকাপ থেকে ছিটকে পড়লেন আর্জেন্টিনার নির্ভরযোগ্য অ্যাটাকিং মিডফিল্ডার ডি-মারিয়া। কলম্বিয়া ডিফেন্ডারের নির্মম ফাউলের শিকার নেইমারের বিশ্বকাপ মিশন শেষ হয়ে যাওয়ার ঠিক একদিন পরে আর্জেন্টাইন শিবিরে এখন হতাশার ছায়া।
শনিবার রাতে বেলজিয়ামের মুখোমুখি কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে নেমে ম্যাচের ৩৩ মিনিটে ইনজুরি আক্রান্ত হন ডি মারিয়া। ওই ম্যাচে বেলজিয়ামকে ১-০ গোলে হারিয়ে ২৪ বছর পর বিশ্বকাপের সেমিফাইনালে উঠে যায় আর্জেন্টিনা।
রিয়েল মাদ্রিদ ও আর্জেন্টাইন তারকা ডি মারিয়ার এজেন্ট এগেনিও লোপেজ আন্তর্জাতিক একটি সংবাদ মাধ্যমকে জানান, উরুর পেশীতে চির ধরায় বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন ডি মারিয়া।
সেমিফাইনালে নেদারল্যান্ডসের মুখোমুখি হতে যাওয়ার আগে ডি মারিয়ার ছিটকে পড়া আর্জেন্টিনার জন্য অভিশপ্ত এক সংবাদ হয়ে এলো। ‘মেসি নির্ভর’ আর্জেন্টিনার জন্য ডি মারিয়াকে হারানো বিরাট এক আঘাত বলেই মানছেন ফুটবল বোদ্ধারা।
বেলজিয়ামের বিপক্ষে ম্যাচ পরবর্তী প্রতিক্রিয়ায় আর্জেন্টিনার কোচ আলেহান্দ্রো সাবেয়া বলেন, ডি মারিয়ার ইনজুরি আমাদের জন্য বিরাট ক্ষতি। মারিয়ার উরুর ইনজুরিতে আক্রান্ত হয়েছে, আগামীকাল ডাক্তারি পরীক্ষা করার পর তার পরিস্থিতি বিস্তারিত জানা যাবে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৪
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   আগষ্ট »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া