adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মডেলিংয়ে ফিগার গুরুত্বপূর্ণ’

itisaডেস্ক রিপোর্ট : বাংলাদেশের মডেল ইতিশা সম্প্রতি অংশ নিয়েছিলেন ‘মিস এশিয়া প্যাসিফিক ওয়ার্ল্ড ট্যালেন্ট ২০১৪ -এর আসরে। দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত এবারের আসরে ৫০টি দেশের প্রতিযোগীদের সঙ্গে লড়েছেন দেশের মডেল ও অভিনেত্রী ইতিশা।
মডেল ইতিশা আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণের বিষয়ে বলেন, মডেলিংয়ের জন্য ফিগার সবচেয়ে গুরুত্বপূর্ণ। তা বুঝতেই মূলত বিকিনি রাউন্ডের আয়োজন করা হয়। আন্তর্জাতিক প্রতিযোগিতাগুলোতে বিকিনি রাউন্ড তো থাকবেই। প্রতিযোগিতার সব নিয়ম মেনেই আমরা সেখানে অংশ নিই। আমি বিকিনিতে কোনো সমস্যা দেখি না। আর সাধারণ পোশাকের মতোই এটি। এ নিয়ে বাইরের দেশগুলোতে তো এত মাতামাতি হয় না। আমাদের দেশেই যত সমস্যা।
অভিনয় করছেন শাহীন সুমনের ‘জিরো থেকে হিরো’ সিনেমায়। তার বিপরীতে আছেন নবাগত নায়ক জেফ। সিনেমা ও মডেলিংয়ের পাশাপাশি ইতিশা নাটকেও অভিনয় করেছেন। তার প্রথম নাটক ‘দিকহার’। বাংলাদেশের চ্যানেল আই ও পশ্চিমবঙ্গের রূপসী বাংলা চ্যানেলের যৌথ প্রযোজনার এ নাটকে ইতিশা প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। এ ছাড়া জোহরা আবির খানের ‘রাজকন্যা’ এবং আজিজুল হাকিমের ‘নিজ গৃহে পরবাসী’ ধারাবাহিক দুটিতে অভিনয় করেছেন ইতিশা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া