১৩ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৯শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বাংলাদেশ-ভারত সিরিজ, চাপ নিয়ে মাঠে নামছে মুশফিকরা

নিজস্ব প্রতিবেদক : চাপের বোঝা মাথায় নিয়ে ভারতের সঙ্গে রোববার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে খেলতে নামবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ইতোমধ্যেই সুরেশ রায়নার নেতৃত্বে ঢাকায় এসেছে ভারত ক্রিকেট দল।
বাংলাদেশ দলে অধিনায়কের দায়িত্বে রয়েছেন ১২৯ ওয়ানডে ম্যাচ খেলা মুশফিকুর রহিম। ২০১৪ সালে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রানের মালিক তিনি। তবে তার অধিনায়কত্বে ২০১৪ সালে বাংলাদেশ হেরেছে সাতটি ওয়ানডে ম্যাচ।
১২৪ ওয়ানডে ম্যাচ খেলা ওপেনার তামিম ইকবাল রয়েছেন রান খরায়। ২০৬ উইকেট নেয়া দেশের সেরা স্পিনার আব্দুর রাজ্জাক বেশ কিছুদিন থেকে ভালো পারফরমেন্স দেখাতে ব্যর্থ হয়েছেন।
নাসির হোসেন, সোহাগ গাজীরা ওয়েস্ট ইন্ডিজে ভালো কোনো পারফর্ম দেখাতে পারেননি। মাহামুদউল্লাহ রিয়াদ দলে আসা-যাওয়ার মাঝে রয়েছেন। এছাড়া ভালো রান না পাওয়ায় চাপে রয়েছেন আনামুল হক, শামসুর রহমান ও জিয়াউর রহমান।
কলকাতা নাইট রাইডার্সে খেলে আসা বাংলাদেশের বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে একটু ভরসা রাখা যায়। এছাড়া ভরসা রাখতে হবে অভিজ্ঞ পেসার মাশরাফি বিন মুর্তজার ওপর। আর মাশরাফিকে সঙ্গ দিতে পারেন আল আমিন হোসেন।
মিডল অর্ডারে দায়িত্ব নিয়ে বহুবার ব্যাটিং করা মুমিনুল হককে নিয়েও নির্ভার থাকতে পারে বাংলাদেশ। দলে নতুনদের নিয়েও নতুন ভারতের বিপক্ষে ভালো করার প্রত্যাশায় বাংলাদেশ।
নতুন কোচ চন্ডিকা হাথুরুসিংহে এবং বোলিং কোচ হিথ স্ট্রিককে নিয়ে টাইগারদের হুঙ্কার দেখার অপেক্ষায় থাকবে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৪
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে   জুলাই »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া