adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহে ২৫০ ফুট লম্বা আর্জেন্টিানার পতাকা নিয়ে মিছিল

Potaka

স্পোর্টস ডেস্ক : দুয়ারে কড়া নাড়ছে বিশ্বকাপ ফুটবলের ২০তম আসর। ব্রাজিলের হেক্সা মিশন ব্যর্থ করে দিয়ে এবারের বিশ্বকাপ জিতবে ম্যারাডোনার দেশ আর্জেন্টিনা, এমন বিশ্বাস হƒদয়ে গেঁথে আর্জেন্টিনার ২৫০ ফুট লম্বা বিশাল পতাকা নিয়ে মিছিল করেছে ময়মনসিংহ মেডিকেল কলেজের প্রায় দেড় শতাধিক শিার্থী। 
আর্জেন্টিনা সমর্থক এসব শিার্থী রোববার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ ক্যাম্পাস থেকে পতাকা মিছিলটি বের করে। মিছিলটি শহরের চরপাড়া মোড় ও ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক ঘুরে মেডিকেল কলেজ গেইটে এসে শেষ হয়। 
জানা গেছে, ময়মনসিংহ মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের শিার্থী সামিউল আওয়াল সার, সাফাত চৌধুরী ও জাহিদুল ইসলাম কট্টর আর্জেন্টিনা সমর্থক। তারা মেডিকেল কলেজের অন্যান্য আর্জেন্টিনা সমর্থকদের একত্রিত করে সবাই মিলে প্রায় ১২ হাজার টাকা খরচ করে ২৫০ ফুট লম্বা বিশাল এ আর্জেন্টিনার পতাকা তৈরি করেন। 
পরে তাদের নেতৃত্বে আর্জেন্টিনা সমর্থক শিার্থীরা এ পতাকা নিয়ে মেডিকেল কলেজ ক্যাম্পাসে মিছিল করে। মিছিলে শিকদের মধ্যে থেকে উপস্থিত ছিলেন কলেজের ফরেনসিক বিভাগের শিক ডা. রোমান। 
আর্জেন্টিনার বিশাল এ পতাকা তৈরির মূল উদ্যোক্তা সামিউল আওয়াল সার, সাফাত চৌধুরী ও জাহিদুল ইসলাম জানান, বিশ্বকাপ ফুটবলের এ উš§াদনা দেশের ফুটবলের জন্য ইতিবাচক। এ উš§াদনাকে কাজে লাগিয়ে বাংলাদেশের ফুটবলও সামনে এগিয়ে যেতে পারে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া