adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাহরুখ খান বিশ্বের দ্বিতীয় ধনী

ছবি: সংগৃহীতডেস্ক রিপোর্ট : কিং খান, বলিউড বাদশা যে নামেই ডাকা হোক না কেন শাহরুখ খান যে সত্যিই বাদশা, তা আবারও প্রমাণ হলো। কারণ ধনসম্পদের দিক থেকেও সত্যিকারের রাজা বাদশার থেকে তিনি কম কিছু নন।
বুধবার ওয়েলথ এক্স নামের একটি জরিপ সংস্থা বিশ্বের সেরা ধনী অভিনেতাদের একটি তালিকা প্রকাশ করেছে। সেই তালিকায় হলিউড-বলিউড মিলিয়ে পৃথিবীর তাবত অভিনেতাদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন শাহরুখ খান। ওয়েলথ এক্স বিশ্বের অন্যতম সেরা ওয়ার্থ এস্টিমেট ইন্টেলিজেন্স প্রতিষ্ঠান। 
দশ জনের সেই সংক্ষিপ্ত তালিকায় জায়গা হয়নি ভারতের আর কোনো অভিনেতার। তালিকায় দ্বিতীয় স্থানে উঠে আসতে কিং খান পেছনে ফেলেছেন টম ক্রুজ, জনি ডেপ এবং টম হ্যাঙ্কসের মত হলিউড আইকনদের।
রিপোর্ট অনুযায়ী কিং খানের সম্পত্তির মূল্য বর্তমানে ৬০ কোটি মার্কিন ডলারের কাছাকাছি! শুধু অভিনেতা হিসেবেই নয় প্রযোজক এবং আইপিএল টুর্নামেন্টের অন্যতম টিম কলকাতা নাইট রাইডার্সের মালিক হিসেবেও যথেষ্ট সাফল্য অর্জন করেছেন তিনি। 
তালিকার শীর্ষে আছেন মার্কিন কমেডিয়ান জেরি সেইনফেল্ড। তার সম্পত্তির মূল্য আনুমানিক ৮২ কোটি মার্কিন ডলার। শাহরুখের পরে এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা টম ক্রুজ। তার সম্পত্তির পরিমাণ আনুমানিক ৪৮ কোটি মার্কিন ডলার। 

চতুর্থ স্থানে যৌথ ভাবে রয়েছেন জনি ডেপ এবং টাইলার পেরি। দু'জনেরই সম্পত্তির আনুমানিক মূল্য ৪৫ কোটি মার্কিন ডলার। অষ্টম স্থানে রয়েছেন অভিনেতা টম হ্যাঙ্কস। তার সম্পত্তির পরিমাণ প্রায় ৩৯ কোটি মার্কিন ডলার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া