adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঢামেকে সাংবাদিকদের ওপর চড়াও ইন্টার্ন চিকিতসকরা এটিএন বাংলার ক্যামেরা ভাঙচুর


নিজস্ব প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে সাংবাদিক ও ইন্টার্ন চিকিৎসকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে কয়েকজন সংবাদকর্মী আহত হয়েছেন। 
সাংবাদিকরা মঙ্গলবার দুপুরে হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ও ঢাকা বিশ্ববিদ্যালয় এর শহীদুল্লাহ হলের ছাত্রদের হাতাহাতির ঘটনার সংবাদ সংগ্রহ করতে গেলে এ ঘটনা ঘটে।  
প্রত্যদর্শীরা জানান, সকালে ঢামেক হাসপাতালের নতুন ভবনের লিফটে ওঠাকে কেন্দ্র করে ইন্টার্ন চিকিতসক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের শিার্থীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে কয়েকজন যুবক হাসপাতালের জরুরি বিভাগে ভাঙচুর চালায়। এ ঘটনায় হাসপাতালের চিকিতসা সেবা বন্ধ রেখেছেন ইন্টার্ন চিকিতসকরা। 
এ ঘটনার সংবাদ সংগ্রহ করতে জরুরি বিভাগে গেলে সংবাদকর্মীদের ওপর চড়াও হন ইন্টার্ন চিকিতসকরা। তারা সংবাদকর্মীদের ধাওয়া দিয়ে হাসপাতালের গেটের বাইরে বের করে দেন। এসময় এটিএন নিউজের ক্যামেরা পারসন আতাউর রহমান হিমেলের ক্যামেরা ছিনিয়ে নিয়ে তা ভেঙে দেন এবং হিমেলকে মারধর করেন। 
বর্তমানে তারা জরুরি বিভাগের গেট বন্ধ করে সেখানে অবস্থান কর্মসূচি পালন করছেন। এদিকে হাসপাতালের চিকিতসা সেবা বন্ধ রাখায় চরম দুর্ভোগে পড়েছেন রোগী ও তাদের স্বজনরা। অনেককেই চিকিতসা নিতে এসে ফিরে যেতে দেখা গেছে। 
রাজধানীর লালবাগের শহীদনগর থেকে আসা রোগী কবির হোসেন বলেন, কারখানায় কাজ করার সময় হাত কেটে যায়। তাৎণিকভাবে জরুরি বিভাগে এসে কোনো চিকিতসা পাইনি। বাধ্য হয়ে ফিরে যাচ্ছি। একই অবস্থা হাসপাতালে চিকিতসাধীন রোগীদেরও।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া