adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরোয়া ও আন্তর্জাতিক ম্যাচ খেলতে পারবেন রুবেল ও রবিন

ছাড়পত্র পেলেন রুবেল-রবিনক্রীড়া প্রতিবেদক : ঘরোয়া ক্রিকেট খেলতে পারবে কিনা তা নিয়ে অনেক দিন ঝুলে ছিলো মাহবুব আলম রবিন আর মোশারফ হোসেন রুবেলের ভাগ্য। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) স্পট ফিক্সিংয়ের আংশিক রায়ে নির্দোষ প্রমাণিত হওয়ার পর তাদের ভাগ্য খুলেনি। মিডিয়াতে অনেক লেখালেখির পর অবশেষে মাহবুব আলম রবিন ও মোশাররফ হোসেন রুবেল খেলার সুযোগ পাচ্ছেন।  এবার তারা ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট খেলার অনুমতি পেলেন ক্রিকেট বোর্ড বিসিবির কাছ থেকে।
রোববার বিসিবির ভারপ্রাপ্ত নির্বাহী প্রধান নিজাম উদ্দিন চৌধুরী সুজন এই খবর নিশ্চিত করেছেন। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বোর্ডের এই কর্মকর্তা  বলেন, আইসিসির যে নিষেধাজ্ঞা ছিল তা থেকে মোশাররফ হোসেন রুবেল ও মাহবুব আলম রবিন মুক্তি পেয়েছেন আগেই। এখন থেকে যে কোনো ধরনের ক্রিকেটে তারা খেলতে পারবেন। বিপিএল ফিক্সিংয়ে তাদের সংশ্লিষ্টতা পাওয়া যায়নি, তারা নির্দোষ। তাই ক্রিকেট খেলায় তাদের ধরাবাধা নেই। অতিসত্ত্বর সেটা কার্যকর হবে।
এই দুই ক্রিকেটার ছাড়াও বিপিএলে স্পট ফিক্সিংয়ের অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন ঢাকা গ্ল্যাডিয়েটরসের কর্মকর্তা গৌরব রাওয়াত, সেলিম চৌধুরী, মোহাম্মদ রফিক ও ইংলিশ খেলোয়াড় ড্যারেন স্টিভেন্স। তবে সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল নিজেই দোষ স্বীকার করেছেন। এছাড়া ফ্র্যাঞ্চাইজির কর্মকর্তা শিহাব চৌধুরী ও শ্রীলঙ্কা ক্রিকেটার লকুয়ারাচ্চির দোষ পাওয়া গেছে। যদিও এখনই এই বিষয়ে চূড়ান্ত কোনো রায় দেয়নি আকসু।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া