adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়ের ধারায় আবাহনী

ক্রীড়া প্রতিবেদক : ফেনি সকার ক্লাবকে ১-২ গোলে হারিয়ে নিটল টাটা বাংলাদেশ প্রিমিয়ার লিগে জয়ে ফিরল আবাহনী লিমিটেড। বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের এই ম্যাচে চার ম্যাচ পর পুরো তিন পয়েন্ট পেল তারা।
স্বাধীনতা কাপের রানার্সআপদের সঙ্গে প্রথম পর্বের ম্যাচে গোলশূন্য ড্র করেছিল আবাহনী। তবে এদিন ২২ মিনিটেই গোলমুখ খোলেন জামাল হোসেন। মুস্তাফার কাটব্যাক থেকে ঘানাইয়ান প্লে মেকার আয়ুদু ইব্রাহিম বক্সে দাঁড়িয়ে থাকা জামালকে পাস দেন। সকার গোলরক্ষক নেহালকে সহজেই পরাস্ত করেন এই মিডফিল্ডার।
প্রথমার্ধ শেষ হওয়ার সাত মিনিট আগে একটি সুযোগ নষ্ট করে আবাহনী। মিশুর নিচু ক্রস থেকে বল পেয়ে বক্সের প্রান্তে থেকেও শট বারের উপর দিয়ে পাঠিয়ে দেন মুস্তাফা।
৪২ মিনিটে উল্টো সমতায় ফেরে সকার। ল্যান্ডিং ডারবো ফ্রি কিক থেকে গোলটি করেন। ম্যাথু মেন্ডির হেড প্রতিহত করে ৭৩ মিনিটে দলকে আরেকটি গোল হজম করা থেকে বাঁচান আবাহনী গোলরক্ষক সাইদুল আলম। এর দশ মিনিট পর বদলি উইঙ্গার তৌহিদুল আলম বিজয় নিশ্চিত করেন। ডানপ্রান্ত থেকে পর্তুগিজ ফরোয়ার্ড সোরস পেনাল্টি এলাকায় ঢুকে পাস দেন সুযোগসন্ধানী তৌহিদুল। খালি জালে সহজেই বল জড়ান তিনি।
এই জয়ে ১১ ম্যাচ থেকে ২২ পয়েন্ট অর্জন আবাহনীর। আর সমান ম্যাচে ৭ পয়েন্ট সকারের।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া