adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুখপাত্রের পদ থেকে ইমরানকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক : গণজাগরণ মঞ্চের মুখপাত্রের পদ থেকে ড. ইমরান এইচ সরকারকে ‘অব্যাহতি’ দেয়ার দাবি করেছে তার বিরোধী একটি প। ওই পটি নিজেদের ‘গণজাগরণ মঞ্চের কর্মী ও সংগঠক’ বলে দাবি করেছে।
শনিবার দুপুরে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন কামাল পাশা চৌধুরী নামের একজন। ‘গণজাগরণ মঞ্চের কর্মী ও সংগঠকবৃন্দ’ ব্যানারে সংবাদ সম্মেলনটি করা হয়। কামাল পাশা চৌধুরী নিজেকে গণজাগরণ মঞ্চের একজন সংগঠক দাবি করেন।
কামাল পাশা লিখিত বক্তব্যে বলেন, শিগগির মঞ্চের পরিচালনার জন্য পাঁচ সদস্য বিশিষ্ট মুখপাত্র প্যনেল ঘোষণা করা হবে। একটি অন্তর্বর্তী টিম মঞ্চের গঠনতন্ত্র প্রণয়ন করবে যা পরে কর্মী সম্মেলনের মাধ্যমে চুড়ান্ত করা হবে। অবিলম্বে সারা দেশের কর্মীদের অংশগ্রহণ নিশ্চিত করে একটি জাতীয় সম্মেলন করা হবে। শুরু থেকে যেসব সংগঠন গণজাগরণ মঞ্চে অংশ নিয়েছে তাদের তালিকা প্রণয়ন করা হবে। ছয় দফার ভিত্তিতেই পরিচালিত হবে মঞ্চের কার্যক্রম।
কামাল পাশা আগামী ১৭ মার্চ মঞ্চের প থেকে মুজিবনগর দিবস পালন করা হবে বলেও ঘোষণা দেন।
এদিকে, এই সংবাদ সম্মেলনের পর একটি বেসরকারি টেলিভিশনের সঙ্গে সাাতকারে ইমরান এইচ সরকার দাবি করেছেন, এটা আওয়ামী লীগের কয়েকজন নেতার ইশারায় করা হয়েছে। আওয়ামী লীগ ও ছাত্রলীগ কিছুদিন ধরেই বলে আসছে গণজাগরণ মঞ্চের আর দরকার নেই। গণজাগরণ মঞ্চের মুখপাত্র কে থাকবে তা নির্ধারণ করবে মঞ্চসংশ্লিষ্টরা। সাধারণ মানুষের পে কথা বলতে এই মুহূর্তে গণজাগরণ মঞ্চের মুখাপাত্রের দায়িত্বে থাকাটা নিজের জন্য একটি চ্যালেঞ্জ বলেও জানান ইমরান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া