adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিকদের কামরুল – তারেকের সংবাদ কেন ফলাও করে ছাপা হবে


নিজস্ব প্রতিবেদক : সাংবাদিকদের উদ্দেশে ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, তারেক রহমানের বক্তব্য ফলাও করে প্রচার করা। এটা কোনো আইনসিদ্ধ বিষয় হতে পারে না।
শুক্রবার সকালে রাজধানীর পাবলিক লাইব্রেরি মিলনায়তনে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত মরহুম মহিউদ্দিন আহমেদ ও মোহাম্মদ আবদুল হকের মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
জিয়াউর রহমান প্রথম রাষ্ট্রপতি এবং বঙ্গবন্ধু অবৈধ প্রধানমন্ত্রী বিএনপির সিনিয়র যুগ্ন মহাসিচব তারেক রহমানের এমন দাবির প্রতিবাদে তাকে ফেরারি আসামি উল্লেখ করে তিনি বলেন, ভারতে কি ফেরারি আসামি দাউদ ইব্রাহিমের সংবাদ এত গুরুত্বারোপ করে ছাপা হয়?
কামরুল ইসলাম বলেন, আপনাদের বিবেককে জাগ্রত করে প্রশ্ন করেন, এই সকল অপপ্রচারের বিরুদ্ধে কি করা উচিৎ? তিনি বলেন, আমাকে যদি প্রশ্ন করেন, সরকারের মন্ত্রীসভার একজন সদস্য হিসেবে আপনি কেন ব্যবস্থা নিতে পারছেন না? তাহলে আমি লজ্জাবোধ করব।
কামরুল ইসলাম বলেন, এটাকে আর বাড়তে দেয়া যায় না।এখনি এটাকে রোধ করতে হবে। এগুলো হালকা করে দেখার কোনো বিষয় না। এই মিথ্যাচার, বাক সন্ত্রাস ও তথ্যসন্ত্রাসের বিরুদ্ধে এখনই পদক্ষেপ নেয়া দরকার।

অবশ্যই তারেক রহমানের বিরুদ্ধে দেশদ্রোহী মামলা করতে হবে বলেও সরকারের প্রতি জোর দাবি করেন সাবেক এই আইন প্রতিমন্ত্রী।
এম এ জলিলের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, কৃষক লীগের সহ-সভাপতি এম এ করিম প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া